এবার তাদের প্রশংসায় পঞ্চমুখ মেয়র আরিফ

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

এবার তাদের প্রশংসায় পঞ্চমুখ মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক

সিলেট সিটি করপোরেশেনের মেয়র আরিফুল হক চৌধুরী এবার খোলস পাল্টালেন। কয়দিন আগে সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকীর একটি অনুষ্ঠান কেন্দ্রীয় বিএনপি নেতার সামনে আওয়ামী লীগকে ইঙ্গিত করে আপত্তিকর ভাষা (গন্ডারের চামড়া) ব্যবহার করে সমালোচনা করেছিলেন। সেই আরিফুল হক চৌধুরী আজ সিসিক এর বাজেট ঘোষণাকালে আওয়ামী লীগের প্রশংসা করতে শুনা যায়।

বাজেট ঘোষণাকালে তিনি সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বর্তমান সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ডা.একে এম আব্দুল মোমেন, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, বন ও পরিবেশ মন্ত্রী শাহাবুদ্দিন আহমদ,প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ ও বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর মাহবুব আলীসহ আওয়ামী লীগ নেতাদের প্রসংশা করেন।

এর আগে এই আওয়ামীলীগের বিরুদ্ধে সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলা বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় মেয়র আরিফের বক্তব্যের প্রতিবাদে রীতিমতো উত্তাল নেটিজেনরা। কেউ কেউ তাকে ‘ভন্ড’ বলেও মন্তব্য করছেন।

সেই আলোচনা সভায় আরিফ আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, এদের চামড়া এত শক্ত হয়েছে যে, গন্ডারের চামড়ার চেয়েও বেশি। এদের গায়েও কিছু লাগেনা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ