‘এভাবে আর চলতে দেয়া যায় না’

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

‘এভাবে আর চলতে দেয়া যায় না’

স্পোর্টস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয়সারির দলের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ায় টাইগারদের ওপর রীতিমতো ক্ষুব্ধ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার ঢাকা টেস্টের চতুর্থ ইনিংসে ২৩১ রান তাড়ায় ১৭ রানে পরাজয়ের পর ক্ষোভ প্রকাশ করে পাপন বলেছেন- খেলোয়াড়দের মনোভাব বলেন, কৌশল বলেন আমার কাছে মনে হয়…যে জিনিসটা সবাই মনে করে হওয়া উচিত, সেটা হচ্ছে না। অভিজ্ঞ ব্যাটসম্যান, আমাদের বাংলাদেশের টপ যারা, নামকরা, বিশ্বমানের তাদের এখন বলে দিতে হবে টেস্টে কীভাবে ব্যাটিং করতে হবে? এগুলো তো বলে দেওয়ার কথা না।
বাংলাদেশকে হারিয়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে পুরো ১২০ পয়েন্ট তুলে নিয়েছে ক্যারিবীয়রা। শূন্যহাতে সিরিজ শেষ করে তামিম-মুমিনুলরা।

৯ বছর পর ঘরের মাঠে হোয়াইটওয়াশ হওয়ায় পাপন বলেন, এভাবে আর চলতে দেওয়া যায় না। আমি আফগানিস্তানের পরে বেশি কিছু বলতে চাইনি। কিন্তু আজকে আপনাদের আমি বলছি, এর পরিবর্তন করতে হবে, অবশ্যই পরিবর্তন করতে হবে। যেভাবেই হোক।

তিনি আরও বলেন, সমস্যা সব জায়গায় আছে, এটাতো স্বীকারই করে নিচ্ছি। দুইটা টেস্ট সিরিজ দেখে বুঝেছি, সমস্যা তো আছেই। একটা দেখে কিছু বলতে পারিনি তেমন। এবার তো আপনাদের বললাম।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ