এমন কাজ আগে কখনও করিনি: ফেরদৌস

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

এমন কাজ আগে কখনও করিনি: ফেরদৌস

অনলাইন ডেস্ক

নানা আলোচনা-সমালোচনার মধ্যে নিয়েই নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস।

নিয়মিতই প্রমাণ দিয়ে যাচ্ছেন নিজেকে। বিবি রাসেলের সঙ্গে মডেল হিসেবে কাজ শুরু করলেও পরে চলচ্চিত্রে অভিনয় করেই পরিচিতি পান ফেরদৌস।

তবে ১৯৯৮ সালে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমা দিয়েই সিনেপ্রেমীদের হৃদয়ে পাকাপোক্ত স্থান করে নেন।

এরপর সিনেমায় অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করেছেন। স্থির চিত্রের মডেলও হয়েছেন। রাজনীতির মাঠেও দেখা গেছে তাকে। সম্প্রতি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণাতেও যোগ দিয়েছিলেন তিনি। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গেও নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন ফেরদৌস।

তবে সম্প্রতি যে বিষয়টিতে যুক্ত হলেন ফেরদৌস, দীর্ঘ ক্যারিয়ারে এমন কাজ আগে কখনও করেননি।

প্রথমবারের মতো ভিডিও মাধ্যমে মডেল হলেন এ চিত্রতারকা।

ভিডিও মাধ্যমে প্রথমবারের মতো নামলেন পণ্যের প্রচারে।

জানা গেছে, ইউরোপের মার্কেটে প্রতিষ্ঠিত দেশিয় পোশাক তৈরি এই প্রতিষ্ঠান ‘প্রভিডেন্স’ এর পণ্যের প্রচারে ভিডিও মাধ্যমে মডেল হলেন ফেরদৌস। শুধু তাই নয়, এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন তিনি।

এ বিষয়ে ফেরদৌস বলেন, আমার কর্মজীবনে এ রকম কোনো কাজ আগে করিনি। আশা করছি শিগগিরই ভিন্নধর্মী প্রচারণায় আমাকে দেখতে পাবেন সবাই।

‘প্রভিডেন্স’ ব্র্যান্ডের বিষয়ে ফেরদৌস বলেন, ইউরোপিয়ান মাকের্টে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করে আসছে। তাদের পণ্য ‘মেড বাই বাংলাদেশ’। এই উন্নতমানের পণ্য এবার বাংলাদেশের মানুষের কাছে পৌঁছানোর পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এখন অনলাইনে তাদের কার্যক্রম শুরু হয়েছে। আমি প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ