এম. এ. হকের মাগফেরাত কামনায় সিলেট জেলা বিএনপির মিলাদ ও দোয়া (ভিডিও)

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

এম. এ. হকের মাগফেরাত কামনায় সিলেট জেলা বিএনপির মিলাদ ও দোয়া (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :; বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের রুহের মাগফেরাত কামনা করে সিলেট জেলা বিএনপির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ জুলাই) বাদ আসর শাহজালাল (রহ.) এর মাজার মসজিদে প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা, তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী ও তার পরিবার, সিলেট জেলা বারের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজ এড.আখতার হোসেন খাঁন সহ দেশের করোনায় আক্রান্তদের সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দোয়া ও মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট আশিক উদ্দীন,চেয়ারম্যান আলহাজ মখন মিয়া আহমেদুর রহমান চৌধুরী মিলু মিয়া, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দীন লস্কর, ইসতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, ভিপি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপির সাবেক সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যাপক আজমল হোসেন রায়হান, মহানগর বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক খালেদুর রশীদ ঝলক, জেলা বিএনপি নেতা আব্দুল কাদির মহানগর বিএনপি নেতা আব্দুল হান্নান, জেলা বিএনপির সাবেক সদস্য দেওয়ান নিজাম খান জেলা শ্রমীক দলের সিনিয়র সহ সভাপতি মাসুক এলাহী সাধারন সম্পাদক আব্দুর রহমান মহানগর ছাত্রদলের সহ সভাপতি সোহেল রানা,যুবদল নেতা সাহেদ আহমদ,ইমরান আহমদ রাফীপ্রমুখ।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা এম এ হকের রুহের মাগফেরাত কামনা করে সিলেট জেলা বিএনপির উদ্যোগে আজ রবিবার বার (৫ জুলাই) বাদ আসর শাহজালাল (রহ.) এর মাজার মসজিদে প্রাঙ্গণে এই মিলাদ ও দোয়া মাহফিল ।

Posted by Syl News BD on Sunday, 5 July 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ