এম.এ হকের মাগফেরাত কামনায় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের মিলাদ ও দোয়া

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

এম.এ হকের মাগফেরাত কামনায় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের মিলাদ ও দোয়া

অনলাইন ডেস্ক:: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিলেট জেলা-মহানগর বিএনপির সাবেক সভাপতি এম. হকের রুহের মাগফেরাত কামনায় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (৭ জুলাই) বাদ আছর বাবনা পয়েন্ট হাজী মওলুল হোসেন জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামূল হক চৌধুরী, সিলেট আইনজীবী সমিতির সভাপতি এটিএম ফয়েজ, সিসিকের প্যানেল মেয়র রোকশানা বেগম শাহনাজ সহ সকল করোনা আক্রান্তদের সুস্থতা কামনা ও করোনায় মৃত্যুবরণকারী ব্যক্তিদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক বাবর আহমদ রনি, পল্টন থানা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক নাজমুল হোসেন রাসেল, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ লিলু, জেলা যুবদল নেতা কাওসার আহমদ নামর, রাসেল আহমেদ, ছাত্রদল নেতা সুজন আহমদ, জয়নাল আহমদ, মো. মিজানুর রহমান, তাহমিদ, মিনহাজ খান, সুহেদুর রহমান, আবুল হাসান রাসেল, সায়েম আহমেদ চৌধুরী, জমির আলী বখতিয়ার আহমেদ আফসান, জেবুল আহমেদ, শাকিল আহমেদ, ফয়সল আহমেদ, দিপু, জুবের, আরিফ খান, মোর্শেদ আহমদ, তালেব খান, তুহিন আহমদ, মুরাদ, সজীব, হাসান প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ