এসপির নির্দেশে নির্যাতনকারী সালামসহ ৩ সহযোগী গ্রেপ্তার (ভিডিও)

প্রকাশিত: 10:07 PM, November 21, 2019

এসপির নির্দেশে নির্যাতনকারী সালামসহ ৩ সহযোগী গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে জকিগঞ্জে বিচারের নামে এক যুবককে বেঁধে বাঁশের সঙ্গে ঝুলিয়ে নির্যাতন করার অভিযোগ কাজলসার ইউপি সদস্য ও বিএনপি নেতা আব্দুস সালামের ওরফে ফকির মাস্তানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ভারতে পালিয়ে যাবার সময় জকিগঞ্জ থানা পুলিশ কানাইঘাটের সীমান্তবর্তী এলাকা কারবাল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায় একজন ইউনিয়ন পরিষদ সদস্য সামাজিক বিচারের নামে বাশেঁ ঝুলিয়ে এক ব্যক্তিকে বেধড়ক পেটাচ্ছেন। সামাজিক বিচারের নামে কাউকে অভিযুক্ত করে এ ধরনের মারধর আইন বর্হিভূত ও জঘন্য কাজ। ঘটনাটি আমাদের নজরে আসামাত্রই আমরা অনুসন্ধানে নামী। অনুসন্ধানে জানা যায় যে, ঘটনাটি ৪/৫ মাস পূর্বের। ইতোপূর্বে এ ঘটনা সংক্রান্ত কোন তথ্য বা অভিযোগ থানা পুলিশকে অবহিত করা হয় নি। ভিডিওটি দেখার পর তাৎক্ষনিক ভুক্তভোগি ব্যক্তির সাথে যোগাযোগ করে মামলা করার অনুরোধ করি।

তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে জকিগঞ্জ থানার মামলা নং-২৪ তারিখ-২১/১০/২০১৯ রুজু করা হয়। মামলার প্রেক্ষিতে আসামীদের গ্রেপ্তারের জন্য জকিগঞ্জ পুলিশকে নির্দেশ দেই। এছাড়াও তার সহযোগী যার বাড়িতে ঘটনা ঘটেছে সেই এবাদ মেম্বার এবং যে ব্যক্তিরা তার পায়ে রশি বেধেছিল সেই আনোয়ার হোসেন ও মো: শাহজাহানকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সালাম মেম্বারে এর অন্যান্য অপরাধ সংক্রান্ত তথ্য উদঘাটনের জন্য এবং ব্যাপক জিজ্ঞাসাবাদের স্বার্থে আগামীকাল আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করে রিমান্ড এর আবেদন দাখিল করা হবে।

উল্লেখ্য: জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলশার ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সালাম ওরফে ফকির মাস্তান একই ইউনিয়নের বড়বন্দ গ্রামের মৃত সফর আলীর ছেলে গিয়াস উদ্দিন (৩৫)কে বাঁশের সঙ্গে ঝুলিয়ে হাত-পা বেঁধে নির্মমভাবে পায়ের নিচে বেধড়ক মারপিট করে নির্যাতন করছেন। নির্যাতনের শিকার যুবক চিৎকার, চেচামেচি ও বাঁচার আকুতি করতেও দেখা যায়।

এরপরও আব্দুস সালামের নির্যাতন থেমে থাকেনি। এ ছাড়া গত ১২ নভেম্বর ফকির মস্তানের বিরুদ্ধে সিলেটের পুলিশ সুপারের কাছে একটি অভিযোগ করেন আটগ্রামের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা আব্দুস সালামের নির্যাতনে নিহত আব্দুল মান্নান বুতুলের চাচাতো ভাই শাকিল আহমদ।

ভিডিও-

হাত-পা বেঁধে যুবক নির্যাতনকারী জকিগঞ্জের ইউপি সদস্য ‘ফকির মাস্তান’ আটকের বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন।

Posted by Syl News BD on Thursday, November 21, 2019

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ