ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে রায়হানের হত্যার বিচার বাস্তবায়ন করতে হবে: ইয়াহইয়া চৌধুরী

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে রায়হানের হত্যার বিচার বাস্তবায়ন করতে হবে: ইয়াহইয়া চৌধুরী

হযরত শাহজালালের পুণ্যভুমি সিলেটে পুলিশ কর্তৃক নির্মমভাবে রায়হান হত্যা, এম সি কলেজে ছাত্রলীগ কর্তৃক নববধূ কে গণধর্ষন, বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র হত্যা সহ দেশব্যাপী ধর্ষণ খুন ও লাগামহীন দ্রব্য মুল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৮ অক্টোবর রোববার দুপুর সাড়ে ১২টায় সুরমা মার্কেট পয়েন্টে মহানগর জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক সাংসদ ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক ইয়াহইয়া চৌধুরীর সভাপতিত্বে ও মহানগর জাপা নেতা সৈয়দ আহমদ আলীর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক পিপি, উপদেষ্টা এডভোকেট গিয়াস উদ্দিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যার, জকিগঞ্জ উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদ, সিলেট জেলা জাপার যুগ্ম আহবায়ক এডভোকেট মুফতি আব্দুর রহমান চৌধুরী, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি আলতাফুর রহমান আলতাফ, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী, জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আশিক মিয়া, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি সুফিয়ান খাঁন, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক আফজাল হোসেন মান্নান, আন্তজার্তিক বিষয়ক সহ সম্পাদক মো. কামাল জাহিদ, মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক মোমিনুল হক রাজা, পারভেজ খান, সুন্নাহ খান, সিলেট জেলা মটর শ্রমিক পার্টির সভাপতি এম. বরকত আলী, মহানগর জাপা নেতা শাহিন আহমদ, জাকারিয়া চৌধুরী, আফজাল আহমদ, দুলাল আহমদ, যুব নেতা শাহেদ আহমদ, এনাম আহমদ, স্বপন আহমদ, আব্দুল হান্নান চৌধুরী, জসিম আহমদ সহ উপস্থিত ছিলেন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক সাংসদ ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক ইয়াহইয়া চৌধুরী বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে রায়হানের হত্যার বিচার বাস্তবায়ন করতে হবে। সিলেটে একের পর এক যারা ঘৃণ্য অপকর্ম করেছে তাদের সর্বোচ্চ শাস্তি দিয়ে সিলেটবাসীকে কলঙ্কমুক্ত করতে হবে। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে সকল অশক্তির বিরুদ্ধে রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

আমাদের ফেইসবুক পেইজ