‘ওরা আমাকে লাথি মেরে বের করে দিয়েছে’

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

‘ওরা আমাকে লাথি মেরে বের করে দিয়েছে’

স্পোর্টস ডেস্ক

২০১৭ সালে নেইমার বার্সেলোনা ছাড়ার পর থেকেই লা লিগায় প্রতিপক্ষ দলের রক্ষণকে তছনছ করে দেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ।

তবে সাম্প্রতিক সময়ে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোমান দায়িত্ব নেয়ার পর জানান তার পরিকল্পনায় নেই লুইস সুয়ারেজ। এরপর ঠিকানা পাল্টে সুয়ারেজ চলে যান অ্যাতলেটিকো মাদ্রিদে।

বৃহস্পতিবার রাতে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে চিলিকে ২-১ গোলের ব্যবধানে হারায় উরুগুয়ে। দলের জয়ে অবদান রাখেন স্ট্রাইকার সুয়ারেজ।

এদিন খেলা শেষে বার্সেলোনা থেকে পত্রপাঠ বিদায় প্রসঙ্গে উরুগুয়ের তারকা ফুটবলার বলেছেন, ছয় বছর আমি বার্সেলোনায় ছিলাম, দলের জয়ে আমারও অনেক অবদান রয়েছে। কিন্তু ফর্মে না থাকায় তারা আমাকে লাথি মেরে বের করে দিয়েছে। আমাকে তারা অন্যভাবেও বিদায় দিতে পারত। তাদের এমন আচরণ আমার খারাপ লেগেছে।

সুয়ারেজ আরও বলেছেন, মেসি আমার বন্ধু। সে জানে আমরা বেশ কিছুদিন কী পরিমাণ ভোগান্তির মধ্যে ছিলাম। বার্সেলোনায় অদ্ভুত কিছু ব্যাপার ছিল। আমাকে আলাদা রাখা হতো, ম্যাচের জন্য বিবেচনা করা হতো না।

বার্সেলোনা থেকে গত মাসে এসেই অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে অভিষেক ম্যাচে জোড়া গোল করেন সুয়ারেজ। শুধু তাই নয়, সতীর্থকে দিয়ে একটি গোলও করান তিনি।

মাদ্রিদের এ তারকা ফুটবলার আরও বলেছেন, আমাকে যখন অ্যাতলেটিকো প্রস্তাব দিয়েছে, তখন আর এক মুহূর্তের জন্যও দেরি করিনি। এখানে আমাকে অনেক কিছুর সঙ্গে মানিয়ে নিতে হবে, তবে অ্যাতলেটিকোয় এসে আমি সুখেই আছি।

আমাদের ফেইসবুক পেইজ