ওসমানীনগরে প্রশাসন, পুলিশ, সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন শফিক চৌধুরী

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

ওসমানীনগরে প্রশাসন, পুলিশ, সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন শফিক চৌধুরী

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর ত্রাণ তহবিল থেকে সিলেটের ওসমানীনগরের উপজেলা প্রশাসন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব, থানা পুলিশ, ট্রাফিক পুলিশসহ দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের মধ্যে বিতরণ করা হয়েছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী।

সোমবার বিকালে উপজেলা প্রশাসনের হল রুমে আয়োজিত বিতরণী অনুষ্ঠানে সংশ্লিষ্ট প্রশাসনিক দপ্তরের প্রতিনিধিরা উপস্থিত থেকে এসব সুরক্ষা সামগ্রী গ্রহন করেন। সম্প্রতি তিনি বিশ^নাথ উপজেলায় প্রশাসনের সকল দপ্তরের লোকজনের মধ্যে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। প্রশাসনিক কর্মকতাসহ সর্বস্তরের মানুষকে নিরাপদ রাখার চেষ্টায় তাঁর এই ক্ষুদ্র উদ্যোগ বলে জানিয়েছেন তাঁর ব্যাক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির।

উপজেলা জেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পিনাক পানি ভট্রাচার্য্য, আলাউর রহমান আলা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জুল হোসেন, কোষাধ্যক্ষ শানুর রহমান শানুর, আওয়ামীলীগ নেতা বুরুঙ্গা ইউপি চেয়ারম্যান এম এ খালেক গোলাম রসুল, উসমানপুর ইউপি চেয়ারম্যান ময়নুল আজাদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, লুৎফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া সম্পাদক মুকিত মিয়া, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক টুনু মিয়া, সাংস্কৃতিক ডিকে জয়ন্ত, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন মস্তান, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল, আব্দুর রব গেদা মিয়া, শাহ জামাল, মামুনুর রশিদ খলকু, সেলিম রেজা, ইউপি সদস্য আফরুজুল হক, বেলাল আহমদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তাক আহমদ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন সালাই, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তা পারভিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক চঞ্চল পাল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা আব্দুল মান্নান, কওছর আহমেদ, সৈয়দ মোজাহিদ আলী, পংকি মিয়া, জাকির আহমদ, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন আমিনুল হক সাবলু, মিজানুর রহমান সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীবৃন্দ।

সভায় বক্তারা বলেন, করোনা ভাইরাসের প্রভাবে চারদিকে বিরাজ করছে স্থবিরতা। সারা বিশ্বের ন্যায় করোনার আঘাতে আমরাও বিপর্যস্ত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এই মহামারি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে নানা উদ্যোগ। করোনার মহামারি মোকাবেলায় সরকারের পাশাপাশি সবাইকে একযোগে কাজ করলেও মৃর্ত্যুর ঝুঁকি কমানো সম্ভব। মানবতার নেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সর্বস্থরের জনগণের কাছাকাছি যাওয়ার চেষ্টায় কাজ করে যাচ্ছেন সাবেক এমপি শফিকুর রহমান। এরই ধারাবাহিকতায় করোনার লকডাউন কালিন সময়ে যুক্তরাজ্যে আটকা পরে নিজে গৃহবন্দি থাকার পরও ওসমানীনগর ও বিশ^নাথের মানুষের সার্বিক খোঁজখবর নিয়েছেন। এখন দেশে এসেও নিজ উদ্যোগে যতটুকু সম্ভব প্রশাসনিক দপ্তরের লোকজনসহ দুই উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মধ্যে সুরক্ষা সামগ্রী বিতরণসহ সাধারণ জনগণের মধ্যে স্বাস্থ্য সচেতণতার বৃদ্ধিও কাজ চালিয়ে যাচ্ছেন। এসব মানবিক গুণাবলির জন্য এ অঅঞ্চলের সাধারণ মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন শফিক চৌধুরী।

আমাদের ফেইসবুক পেইজ