ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১

ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক :: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ইংরেজী নববর্ষের দিনে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে পার্টির সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড সিকান্দর আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইন্দ্রানী সেন শম্পার পরিচালনায় এক সভার মাধ্যমে সিলেটের বিভিন্ন এলাকার অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কমরেড সিকান্দর আলী বলেন- করোনা সংকটকালীন সময়ে কর্মাহীনতা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি মানুষের জীবনকে এমন ভাবে দূর্বিসহ করেছে যে মানুষ তার পরিবার পরিজনের মুখে দুবেলা ঠিকমতো খাবার তুলে দিতে পারছে না। কনকনে শীতে একটি শীত নিবারণের বস্ত্র দিতে পারছে না। সাধারণ শ্রমজীবিরা ফুতপাতে ব্যবসা করে জীবিকা নির্বাহ করতে কিন্তু ফুটপাতের ক্ষুদ্রব্যবসায়ী শ্রমজিবীদের পূর্নবাসন না করে তাদেরকে উচ্ছেদ করা হয়েছে। তিনি আরো বলেন পার্টির পক্ষ থেকে একটি কম্বল এই অসহায় শীতার্তদের শীত নিবারনে যথেষ্ট নত তবুও আমরা এই শীতের কষ্ট লাগবে এসব শ্রমজীবি মানুষদের পাশে থাকাটা আমাদের রাজনৈতিক দ্বায়িত্ব বলে মনে করি।

তিনি শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করার জন্য কেন্দ্রিয় সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- পার্টির সিলেট জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য দীনবন্ধু পাল, হিমাংশু মিত্র, আব্দুল্লাহ খোকন, জেলা কমিটির সদস্য অজিত দেবনাথ, যুবনেতা সেলিম মিয়া, নারীনেত্রী হালিমা বেগম, মাজেদা আক্তার প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ