ওয়ার্নারকে সতর্ক করলেন নারী আম্পায়ার

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

ওয়ার্নারকে সতর্ক করলেন নারী আম্পায়ার

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারকে সতর্ক করেছেন নারী আম্পায়ার ক্লোয়ার পোলোসাক।
বৃহস্পতিবার সিডনিতে শুরু হয় ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার চার টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট। সিডনি টেস্টে চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করছেন পোলোসাক।

বৃহস্পতিবার ভারত এবং অস্ট্রেলিয়ার কোনো ক্রিকেটার মাঠে নামার আগেই নেমে পড়েন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। যে কারণে তাকে সতর্ক করে দেন অস্ট্রেলিয়ান নারী আম্পায়ার পোলোসাক।

অস্ট্রেলিয়া সফরে অ্যাডিলেডে প্রথম টেস্টে ৩৬ রানের লজ্জায় পড়া ভারত হেরে যায় ৮ উইকেটের বিশাল ব্যবধানে। দ্বিতীয় টেস্টে অধিনায়ক আজিঙ্কা রাহানের সেঞ্চুরি ও জসপ্রিত বুমরাহ-রবিচন্দ্রন অশ্বিনদের দুর্দান্ত বোলিংয়ে ৮ উইকেটের জয়ে সিরিজে ১-১ সমতায় ফেরে ভারত।

সিডনিতে চলমান তৃতীয় টেস্টে স্টিভ স্মিথের সেঞ্চুরিতে ৩৩৮ রান করে অস্ট্রেলিয়া। জবাবে ব্যাটিংয়ে নেমে পেট কামিন্সের গতির মুখে পড়ে ২৪৪ রানে অলআউট ভারত। ৯৪ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৩৫ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে চাপে পড়ে অস্ট্রেলিয়া। তবে মার্নাস লাবুশেন ও স্টিভ স্মিথের ৬৮ রানের অবিচ্ছিন্ন জুটিতে তৃতীয় দিন শেষ করেছে ১০৩/২ রানে। ১৯৭ রানের লিড পাওয়া অস্ট্রেলিয়া চ্যালেঞ্জিং স্কোর গড়েই হয়তো ইনিংস ঘোষণা করবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ