ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন এর সিলেট বালাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টামন্ডলীর কমিটি গঠন

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, মে ১০, ২০২১

ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন এর সিলেট বালাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টামন্ডলীর কমিটি গঠন

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: বিশ্বে বসবাসরত বাংলাদেশী ও বাংলাদেশে অবস্থান সকল মানব সেবক ও সেবিকাদের সংগঠন “ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন” বালাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টামন্ডলীর কমিটি গঠন করা হয়েছে। ৯ মে “ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন” কেন্দ্রীয় কমিটির সভাপতি লন্ডন প্রবাসী সায়াদ মিয়া কাজল ও সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসী জেসমিন আক্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মাধ্যমে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়।
বালাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টামন্ডলীর প্রধান উপদেষ্টা হিসাবে নির্বাচিত হয়েছেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামীলীগ এর সদস্য আনহার মিয়া, সিনিয়র উপদেষ্টা হিসাবে নির্বাচিত হয়েছেন, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ যুগ্নসাধারণ সম্পাদক ও বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি জুনেদ মিয়া, উপদেষ্টা হিসাবে নির্বাচিত হয়েছেন, কাশিমপুর লতিফিয়া ইবতেদায়ী মাদ্রাসা, রাজনগর সভাপতি ফজলু মিয়া ও মৌলভীবাজার জজ কোর্ট এর শিক্ষানবিশ আইনজীবি আরব আলী। ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ফ্রান্স প্রবাসী সেলিম ওয়াদা শিলু, জাসেদুল ইসলাম, কানাডা প্রবাসী শরিফ উল্যাহ এবং কার্যনির্বাহী কমিটির সকলের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।
নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, “ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন” কেন্দ্রীয় কমিটির সভাপতি লন্ডন প্রবাসী সায়াদ মিয়া কাজল, প্রবাসী জাসেদুল ইসলাম, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সাংবাদিক মশাহিদ আহমদ, সাধারণ সম্পাদক নিলু রহমানসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ