ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন পাবনার সোহেল

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন পাবনার সোহেল

সিল-নিউজ-বিডি ডেস্ক :: ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো এক ক্রেতা। তিনি পাবনা জেলার চাটমোহরের বারদানগর গ্রামের সোহেল রানা।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৭’ এ দেয়া ‘মিলিয়নিয়ার ও অসংখ্য লাখপতি’ শীর্ষক সুবিধার আওতায় ১০ লাখ টাকা পান তিনি। এর আগে ওয়ালটন ফ্রিজ কিনে আরো অনেক ক্রেতা ১০ লাখ টাকা করে পেয়েছেন।

সম্প্রতি চাটমোহর কলেজ রোডে ওয়ালটনের পরিবেশক ‘মেসার্স কাওসার মটরস এন্ড ইলেকট্রনিক্স’-এ সোহেল রানার হাতে ওই টাকার চেক তুলে দেয়া হয়। সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শোরুমটির স্বত্ত্বাধিকারী মো. কাওসার রহমান এবং ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক পাবনা জোনের ফিল্ড ম্যানেজার হাসিব চৌধুরী।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭ চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় ওয়ালটন ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন ১০ লাখ টাকা। রয়েছে লাখপতি হওয়ার সুযোগসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ সুযোগ থাকছে। ইতোমধ্যেই ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার ও লাখপতি হয়েছে অসংখ্য ক্রেতা।

সোহেল রানা জানান, মাত্র ২৭ হাজার ৯০০ টাকা দিয়ে তিনি ওয়ালটনের একটি ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন।

তিনি বলেন, ‘জীবনে প্রথম কোনো পুরস্কার পেলাম। একটা ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছি, ভাবতেও অবাক লাগছে। ক্রেতাদের দেয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করায় ওয়ালটনকে ধন্যবাদ।

ওয়ালটন ফ্রিজের প্রধান নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান মল্লিক বলেন, ক্রেতা চাহিদা ও বিক্রিতে স্থানীয় বাজারে ওয়ালটন ফ্রিজ শীর্ষে। আন্তর্জাতিকমানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ ক্রেতা সুবিধা দিতে বদ্ধ পরিকর ওয়ালটন। তাই ডিজিটাল ক্যাম্পেইনে বিভিন্ন সুবিধার পাশাপাশি ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি, ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত ৭৪ টি সার্ভিস সেন্টার থেকে দ্রুত বিক্রয়োত্তর সেবা পাওয়ার নিশ্চয়তা এবং সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা দেয়া হচ্ছে।

তিনি তথ্য দেন, এ মুহূর্তে বাজারে রয়েছে শতাধিক মডেলের ওয়ালটন ফ্রস্ট, নন-ফ্রস্ট, ডিপ ফ্রিজ ও বেভারেজ কুলার। দাম মাত্র ১০,৯৯০ টাকা থেকে ৬৯,৯০০ টাকা। এর মধ্যে চোখ ধাঁধানো আকর্ষণীয় ডিজাইনের গ্লাস ডোর এবং ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির বিএসটিআই’র ‘ফাইভ স্টার’ এনার্জি রেটিংপ্রাপ্ত ডিজিটাল ডিসপ্লে সমৃদ্ধ সাশ্রয়ী মূল্যের ফ্রিজ ক্রেতাদের মাঝে ব্যাপকা সাড়া ফেলেছে। ওয়ালটন ফ্রিজে ব্যবহৃত হচ্ছে ডিইসিএস টেকনোলজি সমৃদ্ধ থ্যালেটমুক্ত গ্যাসকেট, হানড্রেড পার্সেন্ট কপার কনডেনসার, ওয়াইড ভোল্টেজ ডিজাইন। ফলে এসব ফ্রিজে ভোল্টেজ স্ট্যাবিলাইজার ব্যবহারের প্রয়োজন নেই।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ