ওয়াসিম আকরামের বিরুদ্ধে পিসিবিতে অভিযোগ

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

ওয়াসিম আকরামের বিরুদ্ধে পিসিবিতে অভিযোগ

খেলা ডেস্ক :: সাউদাম্পটন টেস্টে পাক বোলারদের তুলোধোনা করে ক্রলি, বাটলার ও ওকসের ব্যাটিং তাণ্ডবে রানের পাহাড় গড়েছে স্বাগতিক ইংল্যান্ড।

ক্রলির ডাবল সেঞ্চুরি ও বাটলারের সেঞ্চুরির সুবাদে শেষ পর্যন্ত আট উইকেটে ৫৮৩ রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা করে ইংল্যান্ড।

পাকিস্তানের এমন করুণ পরিস্থিতির জন্য বোলারদের নয়, সরাসরি অধিনায়ক বাবর আজমকে দুষলেন দলটির সাবেক অধিনায়ক ও কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম।

তার দাবি, বোলারদের দিয়ে কোনো বাউন্সার বা শর্টপিচ ডেলিভারি করাননি অধিনায়ক বাবর। সুযোগটা কাজে লাগিয়ে রানের পাহাড় গড়েছেন ইংলিশরা।

তবে বাবর আজমের এমন সমালোচনা করায় ওয়াসিম আকরামের ওপর ক্ষোভ প্রকাশ করেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।

সূত্র জানায়, সাবেক পাক অধিনায়ক ওয়াসিম আকরামও পাকিস্তান টিম ম্যানেজমেন্টের সদস্য। আর এ পদে থেকে খেলা চলাকালীন দলটির অধিনায়কের ওপর এমন দোষ চাপানোতে ওয়াসিম আকরামের ওপর বিরক্ত হয়েছেন তারা।

ইতিমধ্যে ওয়াসিম আকরামের এমন মন্তব্যের বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে অভিযোগ করেছেন টিম ম্যানেজমেন্টের সদস্যরা।

সেই অভিযোগের ভিত্তিতে পিসিবি টিম ম্যানেজমেন্টকে আশ্বস্ত করেছে যে, এ বিষয়ে ওয়াসিম আকরামের সঙ্গে তারা কথা বলবেন।

প্রসঙ্গত, টস জিতে ব্যাটিংয়ে নামা ইংল্যান্ড ১২৭ রানে ৪ উইকেট হারিয়ে বিপদেই পড়েছিল। পরে জ্যাক ক্রলি ও জস বাটলারের দারুণ ব্যাটিংয়ে সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে সাউদাম্পটন টেস্টের প্রথম দিনটি নিজেদের করে নেন স্বাগতিকরা। পঞ্চম উইকেটে ক্রলি ও বাটলারের ৩৫৯ রানের ম্যারাথন জুটিতে দ্বিতীয় দিনে পাকিস্তানের সিরিজ বাঁচানোর স্বপ্ন ফিকে হয়ে যায়।

এই জুটি ভাঙার পর দ্রুত রান তুলেছেন ক্রিস ওকস (৪০)।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ