‘ওয়াসিম-ওয়াকার সর্বকালের বিপজ্জনক বোলার’

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

‘ওয়াসিম-ওয়াকার সর্বকালের বিপজ্জনক বোলার’

স্পোর্টস ডেস্ক :; দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক শন পোলক বলেছেন, পাকিস্তানের কিংবদন্তি পেস জুটি ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুস ছিলেন সর্বকালের সবচেয়ে বিপজ্জনক বোলার।

দক্ষিণ আফ্রিকার হয়ে ১০৮টি টেস্ট আর ৩০৩টি ওয়ানডে ম্যাচে অংশ নিয়ে ৩টি সেঞ্চুরির সাহায্যে ৭ হাজার ৩০০ রান সংগ্রহের পাশাপাশি পেস বোলিংয়ে ৪১১ ম্যাচে ৮১৪ উইকেট শিকার করেন শন পোলক।

শুক্রবার একটি ইউটিউব সাক্ষাৎকারে দক্ষিণ আফ্রিকার হয়ে ২৯৪ ওয়ানডেতে সর্বোচ্চ ৩৮৭ উইকেট শিকার করা সাবেক তারকা অলরাউন্ডার আরও বলেছেন, ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস ছিলেন সর্বকালের সেরা বোলিং জুটি। তারা পিচটি কেমন ছিল তা বিবেচনা না করে পরিস্থিতি বিবেচনায় দুর্দান্ত ছিলেন। তাদের দুইজনের দক্ষতা ছিল অসাধারণ। আমি এই দুইজনকে সর্বকালের সবচেয়ে বিপজ্জনক বোলিং জুটি হিসেবে আখ্যায়িত করব।

ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা দুই পেসার ছিলেন ওয়াসিম আকমার ও ওয়াকার ইউনুস। পাকিস্তানের এ দুই কিংবদন্তি বোলার আন্তর্জাতিক ক্রিকেটে নিজ দেশের হয়ে সর্বোচ্চ উইকেট শিকার করেছেন। টেস্ট ও ওয়ানডে মিলে ৪৬০ ম্যাচে ৯১৯ উইকেট শিকার করেছেন ওয়াসিম আকরাম। যা আন্তর্জাতিক ক্রিকেটে পঞ্চম সর্বোচ্চ। আর ওয়াকার ইউনুস ৩৪৯ ম্যাচে ৭৮৯ উইকেট শিকার করেছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ