কঠোর লকডাউনের প্রথম দিনে সিলেটে ৯২ গাড়ি আটক (ভিডিও)

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২১

কঠোর লকডাউনের প্রথম দিনে সিলেটে ৯২ গাড়ি আটক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

করোনা সংক্রমণ প্রতিরোধে শুক্রবার থেকে শুরু হয়েছে কঠোর লকডাউন। লকডাউন কার্যকরে সিলেটে কঠোর অবস্থানে রয়েছে সিলেট মহানগর পুলিশ।

লকডাউনের প্রথম দিনে শুক্রবার ৪৬টি যানবাহনের বিরুদ্ধে মামলা, ৯২টি আটক এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

সিলেট মহানগর পুলিশ জানায়, করোনাভাইরাস এর ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৯৭টি টহলসহ আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।

এরই ধারাবাহিকতায় লকডাউনের ১ম দিনে লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ২৮টি, মোটরসাইকেল ৯টি, প্রাইভেট কার ০৭টি ও অন্যান্য ০২টি মামলাসহ সর্বমোট ৪৬টি মামলা এবং সিএনজি ৩৫টি, মোটরসাইকেল ১৪টি, প্রাইভেট কার ০৫টি, অন্যান্য ৩৮টি সহ মোট ৯২টি যানবাহন আটক করা হয়।

এছাড়াও পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ০৫ টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ১৫ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ