কবরীর মৃত্যুতে ফেসবুকে শোকের ছায়া

প্রকাশিত: ১:৪৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

কবরীর মৃত্যুতে ফেসবুকে শোকের ছায়া

সোশ্যাল মিডিয়া ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ১৩ দিনের মাথায় মারা গেছেন চিত্রনায়িকা সারাহ বেগম কবরী। শুক্রবার রাত ১২টা ২০মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায়ার জনপ্রিয় মাধ্যম ফেসবুকে নেমে এসেছে শোকের ছায়া।

অভিনেত্রী তারিন তার ফেসবুক টাইমলাইনে লেখেন, আমরা আরও একজন কিংবদন্তিকে হারালাম। তিনি ছিলেন প্রখ্যাত রাজনীতিবিদ। তিনি ছিলেন যোদ্ধা, জীবনের শেষ দিন পর্যন্ত যুদ্ধ করেছেন। আল্লাহ তার বিদেহী আত্মার শান্তি দান করুন। দয়া করে সবাই তার জন্য প্রার্থনা করুন।আমরা একজন কিংবদন্তিকে হারালাম। আসুন আমরা সবাই আল্লাহর কাছে দোয়া করি।

গীতিকার ও লেখক ইশতিয়াক আহমেদ তার ফেসবুক টাইমলাইনে লেখেন, সাদাকালো টিভি দেখা মানুষ আমরা।শাবানা, কবরীকে দেখে বড় হয়েছি।
শাবনুর, মৌসুমীরা আসার আগে তাদেরই নায়িকা জানতাম। সেই কবরী একদিন চলে এলেন আমাদের খুব কাছে। আমাদের আসনে দাঁড়িয়ে গেলেন অভিনেত্রী থেকে নেত্রী হওয়ার নতুন পরিচয়ে। তারপর বছর পাঁচেক সিনেমার কবরী, সেলুলয়েডের কবরী, গানের কবরী, নাচের কবরী, হয়ে গেলেন আমাদের নারায়ণগঞ্জের কবরী, আমাদের চাষাড়ার কবরী, আমাদের জনসভার কবরী, আমাদের শহরের আইন শৃঙ্খলা কমিটির কবরী। ক্যামেরার সামনের মিষ্টি অভিনেত্রী, ক্যামেরার বাইরে ঝাঁঝালো নেত্রী সব মিলিয়ে কবরী আমাদের কাছের মানুষ এক। কবরীকে মনে থাকবে অনেকদিন।
করোনাকেও…

গণজাগরণ মঞ্চের নেতা ইমরান এইচ সরকার তার ফেসবুক টাইমলাইনে লেখেন, বিদায় কবরী আপা!
অনেক শ্রদ্ধা ও ভালোবাসা রইলো…আপনার অমলিন হাসিটা তুলে রাখলাম।বিদায়…

সংগীত শিল্পী শফিক তুহিন তার ফেসবুক টাইমলাইনে লেখেন, বাংলা চলচ্চিত্র ইতিহাসের অন্যতম কিংবদন্তী অভিনেত্রী মিষ্টি মেয়ে খ্যাত কবরী সারোয়ার ইহলোকের মায়া ত্যাগ করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।এদেশ সারাজীবন আপনার ঐতিহাসিক কাজগুলো মনে রাখবে।ওপারে ভালো থাকবেন ….

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার ও সংগীত শিল্পী বেলাল খান তার ফেসবুক টাইমলাইনে লেখেন, আমাদের কৈশোর কালের নায়িকা ছিলেন কবরী।
মুগ্ধ হয়ে দেখতাম। কী মিষ্টি হাসি তার! শেষ বয়সে এসে রাজনীতিতেও নাম লেখালেন। এমপি হলেন। করোনা আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরেই আইসিইউতে মেকানিক্যাল ভেন্টিলেটরে ছিলেন তিনি। আজ চলে গেলেন চিরতরে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ