কবে বিয়ে করছেন, মুখ খুললেন সুস্মিতা সেনের প্রেমিক

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

কবে বিয়ে করছেন, মুখ খুললেন সুস্মিতা সেনের প্রেমিক

অনলাইন ডেস্ক

সম্পর্ককে কখনো লুকিয়ে রাখেননি সুস্মিতা সেন এবং রোহমান শল। সম্পর্ককে এগিয়ে নিয়ে গেছেন পরিবারের সম্মতি এবং নিজেদের ইচ্ছেয়। সুস্মিতা সম্পর্কে জড়ানোর পর সন্তানদের নিয়ে রোহমানের সঙ্গে এক ছাদের তলায় থাকেন। তবে একাধিকবার বিয়ের প্রশ্ন করা হলে মাঝেমধ্যেই অস্বস্তি বোধ করেন রোহমান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মডেল রোহমান শল জানিয়েছেন, সুস্মিতা এবং তিনি বিয়ের সিদ্ধান্ত নিলে তা সবার সঙ্গে ভাগ করে নেবেন। ভবিষ্যতে কী হবে, সেই বিষয় নিয়ে এখনই ভেবে মাথা খারাপ করতে রাজি নন তারা।
সেই সাক্ষাৎকারে রোহমান বলেছেন, তিনি কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিংয়ের পড়াশুনো শেষ করে মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি দেন। মুম্বাইতে থাকার দুই বছর পর সুস্মিতার সঙ্গে তার পরিচয়। অভিনেত্রীর সঙ্গে পরিচয় হওয়ার পরই তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং একে অপরের সঙ্গে ডেট করতে শুরু করেন। জীবনে পরিবর্তন আসতে শুরু করে তার। বলিউডে নাম-যশ-প্রচুর মানুষের ভালবাসা পেতে শুরু করেন।

রোহমানের কথায়, এখন তিনি মডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসা শুরু করেছেন। মুম্বাইতে আসার পাশাপশি সুস্মিতার সঙ্গে পরিচয় সব কিছুতেই পেয়েছেন পরিবারের সমর্থন। এমনকি পরিবারের সমর্থন এবং সুস্মিতার ভালবাসায় এতদূর এগিয়ে আসতে পেরেছেন বলে তিনি মনে করেন।

সুস্মিতার সঙ্গে সম্পর্কের শুরুর দিকে বিষয়গুলো তার পরিবারের কেউই জানত না। সম্পর্কের কথা যখন প্রকাশ্যে আনার সিদ্ধান্ত নেন, তখন তিনি এবং সুস্মিতা ধীরে ধীরে একসঙ্গে বাইরে বের হতে শুরু করেন। সোশ্যাল মিডিয়া মারফত তার পরিবার সম্পর্কের কথা জানতে পারে। এমনকি সুস্মিতার সঙ্গে সম্পর্কের বিষয়টিতে সর্বপ্রথম রোহমান তার মা-বাবার সমর্থন পেয়েছেন বলে জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ