কমরেড ধীরেন সিংহ ও সমাজসেবী দেবীকা’র মৃত্যুতে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের শোক

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২২

কমরেড ধীরেন সিংহ ও সমাজসেবী দেবীকা’র মৃত্যুতে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের শোক

সিলনিউজ বিডি ডেস্ক :: বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির পলিটব্যুরো সদস্য ও সিলেট জেলা কমিটি সম্পাদক কমরেড ধীরেন সিংহ এবং সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কাজলশাহ রাধারাণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা, উক্ত স্কুলের ভূমিদাতা ও দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য সরোজ ভট্টাচার্য্যরে মাসী সমাজসেবী দেবীকা চক্রবর্ত্তী এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছেন দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

এক শোকবার্তায় দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক জননেতা মকসুদ হোসেন বলেন, কমরেড ধীরেন সিংহ বাংলাদেশের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গেছেন। পাশাপাশি সিলেটের সকল ন্যায় সঙ্গত আন্দোলনে রাজপথে অন্যতম এক গণসংগঠক ছিলেন। অন্যদিকে প্রয়াত দেবীকা চক্রবর্ত্তী জীবিত থাকাকালে মানুষের মৌলিক অধিকার শিক্ষা বিস্তারে তাঁর অবদান অপরিসীম। তিনি কাজলশাহ এলাকায় শিক্ষা বিস্তারের লক্ষ্যে স্কুলের জন্য ভূমি দান করে এক অন্যন নজির স্থাপন করেছেন। ৩নং ওয়ার্ড সহ নগরবাসী তাঁর এই অবদান কোনদিন ভুলবে না।

উল্লেখ্য, প্রয়াত দেবীকা চক্রবর্তী গত ৫ ডিসেম্বর সোমবার সকাল ১০টায় সিলেট নগরীর ৫১-কাজল শাহস্থ তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। ৬ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮টায় চালীবন্দরস্থ মহাশশ্মানঘাটে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়। এ সময় নগরীর শিক্ষানুরাগী, সমাজসেবী, সাংবাদিক সহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ