কমলগঞ্জে অটোরিক্শা চালককে পুলিশী নির্যাতনের অভিযোগে শ্রমিকদের দেড় ঘন্টা সড়ক অবরোধ

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

কমলগঞ্জে অটোরিক্শা চালককে পুলিশী নির্যাতনের অভিযোগে শ্রমিকদের দেড় ঘন্টা সড়ক অবরোধ

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক ঃ মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরের কোণাগাঁও এলাকায় একটি সিএনজি থেকে নগদ ৫ লাখ টাকাসহ একটি ব্যাগ হারিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
এ ঘটনায় থানায় অভিযোগের পর এক চালককে পুলিশ ধরে নিয়ে রাতভর নির্যাতনের অভিযোগের প্রতিবাদে শুক্রবার (১১ সেপ্টম্বর) বেলা সাড়ে ১১টা থেকে ১টা পর্যন্ত উপজেলা চৌমুহনায় সিএনজি অটোরিক্শা চালকরা সড়ক অবরোধ করেন।
জানা যায়, বৃহস্পতিবার বেলা আড়াইটায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলাম মৌলভীবাজার সদরের ডাচ বাংলা ব্যাংক থেকে নগদ ৫ লাখ টাকা উত্তোলন করে একটি ব্যাগে নিয়ে একটি সিএনজিতে ৪ যাত্রীর সাথে আদমপুর যাওয়ার সময় কুরমা এলাকা চলে গেলে তিনি সিএনজিতে টাকার ব্যাগ রয়েছে াবি করেন। পরে সিএনজি ড্রাইভার সোয়েল আহম (১৮)কে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় নছরতপুর গ্রাম থেকে সিএনজি চালক সাহেলকে পুলিশ ধরে নিয়ে থানায় আটকিয়ে টাকার ব্যাগ ফেরতের চাপ সৃষ্টি করে নির্যাতন করা হয় বলে অভিযোগ তুলেন সিএনজি চালকের পরিবার।
নির্যাতিত সিএনজি চালক সাহেলের মা রিনা বেগম বলেন, ছেলেকে ধরে নেওয়ার সময় থেকে শুরু করে সারারাত পিটিয়েছে পুলিশ। ফলে সে অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়। এ খবর পেয়ে চালককে ছেড়ে দেবার াবিতে উপজেলা চৌমুহনার সিএনজির চালকরা সড়ক অবরোধ করে প্রতিবাসহ জানায়। পরে কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদের হস্তক্ষেপে চালক সাহেলকে জিম্মায় ছেড়ে দিলে সিএনজি চালকরা অবরোধ প্রত্যাহার করে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতেই চালককে ধরে আনা হয়। তবে আপাতত তাকে জিম্মায় ছাড়া হয়েছে। এ বিষয়ে আরও তদন্ত হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ