কমলগঞ্জে এতিম ও দরিদ্র শিশু-কিশোরদের মধ্যে ঈদের কাপড় বিতরণ

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, মে ৬, ২০২১

কমলগঞ্জে এতিম ও দরিদ্র শিশু-কিশোরদের মধ্যে ঈদের কাপড় বিতরণ

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক ::
মৌলভীবাজারের কমলগঞ্জে এতিম, প্রতিবন্ধী ও দরিদ্র শিশু, কিশোর ও নারীদের মধ্যে ঈদের উপহার হিসেবে কাপড় বিতরণ করা হয়েছে। স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর মৌলভীবাজার শাখার উদ্যোগে বৃহস্পতিবার (৬ মে) দুপুরে কমলগঞ্জের শমশেরনগর ইসলামিক মিশনে আনুষ্ঠানিকভাবে এসব কাপড় বিতরণ করা হয়।
সাংবাদিক নূরুল মোহাইমীন মিল্টন এর সভাপতিত্বে ও আলমগীর হোসেন এর সঞ্চালনায় ঈদ উপহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শমশেরনগর ইসলামিক মিশনের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মো. মোহেব্বুল হক। বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, শমশেরনগর ইসলামিক মিশনের পোগ্রাম অফিসার মোমিনুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা ও কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন থেকে আগত ৩০ জন এতিম, প্রতিবন্ধী ও দরিদ্র শিশু, কিশোর ও নারীদের মধ্যে নতুন জামা, সার্ট, থ্রি-পিচ ও শাড়ি বিতরণ করা হয়।
স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর নির্বাহী প্রধান নূরজাহান শিল্পী জানান, করোনাকালীন সময়ে অসহায় ও দরিদ্র লোকদের মধ্যে মানবিক কল্যাণে তাদের ফাউন্ডেশনের কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে। এধরণের উদ্যোগে কিছুটা হলেও শিশু-কিশোরদের হাসি ফুটাতে সক্ষম হবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ