কমলগঞ্জে পুলিশের গাড়ির সাথে সিএনজি-অটোর সংঘর্ষ, নারীসহ আহত ৫

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

কমলগঞ্জে পুলিশের গাড়ির সাথে সিএনজি-অটোর সংঘর্ষ, নারীসহ আহত ৫

 

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া এলাকায় পুলিশের একটি গাড়ির সাথে যাত্রীবাহী সিএনজিঅটোর সংঘর্ষে সিএনজি অটোর নারীসহ ৫জন যাত্রী আহত হয়েছেন।

আহতদের দ্রুত শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও ২ জনের অবস্থা গুরুতর বলে তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় এ ঘটনাটি ঘটে।

থানা ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মাগুরছড়া এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার সাথে পুলিশের প্রটকল জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্সে সিএনজি অটোর ৫জন যাত্রী আহত হন। সিএনজি-অটোরও ব্যাপক ক্ষতি হয়।

এতে আহত হন লিটন নায়েক (২৫), চুনু রায় (৪৫), মা মনি (২০), গৌরি রায় (৫০) ও সবিতা রায় (২০)। আহতরা সবাই কমলগঞ্জের বলে জানা গেছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. পিনাকি বলেন, আহতদের মাঝে লিটন নায়েক ও চনু রায়ের অবস্থা গুরুতর বলে তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসা সেবার দিকে নজর রাখা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ