কমলগঞ্জে প্রতিবন্ধির ৭০ হাজার টাকা আত্মসাৎ -পুলিশ সুপারে অভিযোগ

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, মে ১৭, ২০২১

কমলগঞ্জে প্রতিবন্ধির ৭০ হাজার টাকা আত্মসাৎ -পুলিশ সুপারে অভিযোগ

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের বড়চেগ গ্রামের খোরশেদ আহমদের পুত্র প্রতিবন্ধি খিজির আহমেদের নগদ ৭০ হাজার টাকা আত্মস্বাতের অভিযোগ উঠেছে একই এলাকার করম উদ্দিনের পুত্র হারুন রশীদের বিরুদ্ধে। রবিবার (১৬মে ) মৌলভীবাজারের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগের মাধ্যমে বিচার প্রার্থী হয়েছেন প্রতিবন্ধি খিজির আহমেদ।
লিখিত অভিযোগে উল্লেখ্য করেন, টাকার অভাবে চিকিৎসা ব্যাহত হচ্ছে তার, শরীরের পচন ধরেছে । কাদছেন ছোট শিশুদের মত হাউমাউ করে। বিগত ০১/০৫/২০১৯ইং তারিখে নগদ ৭০ হাজার টাকা কয়েকজন সাক্ষীগণের উপস্থিতিতে হাওলাত হিসেবে গ্রহণ করেন করম উদ্দিনের পুত্র হারুন রশীদ। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও তিনি টাকা দিতে পারেন নাই। বর্তমানে প্রতিবন্ধি খিজির আহমেদ খুবই অসুস্থ। তাই টাকার জন্য হারুন রশীদকে চাপ দিলে তিনি বলেন, ‘কিসের টাকা তর, আমি তর কাছ থেকে কোন টাকা নেইনি। এই কথা বলে তিনি বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছেন।’
তিনি লিখিত অভিযোগে প্রতিবন্ধি খিজির আহমেদ আরো উল্লেখ্য করেন, ‘এখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। টাকা চাইয়া সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গদের কাছে বিচার দিলে হারুন রশীদ ঘরে এসে খুন করার হুমকি পর্যন্ত দিচ্ছেন। এদিকে প্রতিবন্ধি খিজির আহমদের শরীরে পচন ধরেছে টাকার অভাবে কারনে কোন চিকিৎসা নিতে পারছেন না। বাড়িতে তিনি ছোট শিশুদের মত হাউ মাউ করে কাদছেন শরীরের যন্ত্রনায়।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ