কমলগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ: পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

কমলগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ: পলাতক আসামী গ্রেফতার

 

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কমলগঞ্জের কুরমা চা বাগানে মানসিক ও শারীরিক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ অভিযোগের ১৪ ঘন্টা পর অভিযুক্ত ধরম পাশীকে কমলগঞ্জ থানার পুলিশ তেলিয়াপাড়া থেকে আটক করেছে।

জানা যায়, ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানে এক মানসিক ও শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) গত ১২ সেপ্টেম্বর দুপুরে একই এলাকার ধরম পাশী (৩০) তাদের ঘরে প্রবেশ করে কিশোরীকে চকলেট দিয়ে ঘর থেকে বের করে নেয়। ঘরের পিছন দিয়ে ধলাই নদীর পারে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর ধরম পাশী আত্মগোপন করেছিল।

এ ঘটনায় নির্যাতিতা কিশোরীর ভাই কার্তিক কর্মকার ১৫ সেপ্টেম্বর দুপুরে ধরম পাশীকে আসামী করে কমলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। কমলগঞ্জ থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ আসামীকে আটকের জন্য তৎপরতা শুরু করে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওসি ইয়ারদৌস হাসানের নির্দেশে কমলগঞ্জ থানার এসআই হারুনের নেতৃত্বে এসআই মহাদেব বাচার, এএআই সিরাজুল ইসলাম, এএসআই পরিমল ও তেলিয়াপাড় পুলিশ ফাঁড়ির সহযোগিতায় অভিযোগের ১৪ ঘন্টা পর বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ভোর রাতে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার তেলিয়াপাড়া চা বাগান থেকে ধরম পাশীর বোনের শশুড়বাড়ী থেকে আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে আসে।

এসআই হারুন ধরমপাশীকে আটক করে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ