কমলগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন বাক প্রতিবন্ধী রোজিনা

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

কমলগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন বাক প্রতিবন্ধী রোজিনা

স্বপন দেব, মৌলভীবাজার :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে প্রধানমন্ত্রীর উপহার ূর্যোগ সহনীয় বাসগৃহ পেলেন বাক প্রতিবন্ধী রোজিনা আক্তার। রোববার (১৪ জুন) বেলা ২টায় শমশেরনগর ইউনিয়নের ভরতপুর গ্রামে টিআর ও কাবিটা কর্মসূচীর আওতায় প্রায় তিন লাখ টাকা ব্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার বাসগৃহ নির্মাণ কাজের শুভ সূচনা করেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমে বুলবুল।
এর আগে শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ এর সভাপতিত্বে সুবিধাভোগীর ভিটায় এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী, সমাজসেবক ও কমলগঞ্জ উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল। বৈঠকে আলোচনা করেন কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান, এএটিএম বহুমুখী উচ্চ বিদ্যালয় এর সাবেক সভাপতি এবিএম আরিফুজ্জামান অপু, কমলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবুল।
এসময় উপস্থিত ছিলেন, শমশেরনগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য শেখ রায়হান ফারুক, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো: তোয়াহিদ আলী, সাংবাদিক এস এ চৌধুরী জয়, শিক্ষক অনিমেষ পাল লিটন, যুবলীগ নেতা আমিনুল ইসলাম, শমশেরনগর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ আহমদ, আলহাজ¦ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এম পি অনলাইন ফোরাম’র যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন আহমেদ রাজসহ এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
বৈঠকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়শী প্রশংসা করে ও সাবেক চিফ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির বিশেষ বরাদ্দ কৌটা থেকে রোজিনা আক্তারকে তালিকায় অন্তর্ভূক্তির ফলে ূর্যোগ সহনীয় বাসগৃহ পেয়েছেন জানিয়ে বক্তারা কমলগঞ্জ-শ্রীমঙ্গল থেকে ছয় বারের নির্বাচিত সাংস ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর নেতৃত্বে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। পাশাপাশি বৈশি^ক মহামারি করোনা বিষয়ে সবাইকে আরোও সচেতন-সতর্ক হওয়ার জন্য পরামর্শ প্রদান করা হয়। কমলগঞ্জে দূর্যোগ সহনীয় বাসগৃহ ২৪টি বরাদ্দ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ