কমলগঞ্জে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু আটক ২

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, মে ২, ২০২২

কমলগঞ্জে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু আটক ২

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সকাল সাড়ে ৯টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রামে প্রয়াত ইন্তাজ আলীর বাড়ির পার্শ্ববর্তী জমিতে। এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রীসহ হত্যকারীকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে রোববার সকাল সাড়ে ৯ টায় শ্রীসূর্য্য গ্রামের প্রয়াত ইন্তাজ আলীর ছেলে মানিক মিয়া (৬০) তার ছোট ভাই খালেদুর রহমান (৪২)-কে লাঠি দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করেন। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান, পরে থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকাল ৩টার দিকে খালেদুর রহমানের মৃত্যু হয়। এ ঘটনায় শমশেরনগর ফাঁড়ির পুলিশ নিহতের স্ত্রী মাহমুদা খাতুন ও অভিযুক্ত মানিক মিয়াকে আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই মানিক মিয়ার লাঠির আঘাতে ছোট ভাই খালেদুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় অভিযুক্ত মানিক মিয়া ও নিহতের স্ত্রী মাহমুদা খাতুনকে বিকালে নিজ বাড়ি হতে আটক করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
এস:এম:শিবা

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ