কমলগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত ইউপি সদস্যকে দেখতে আসা মানুষের কান্না

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, জুলাই ২১, ২০২১

কমলগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত ইউপি সদস্যকে দেখতে আসা মানুষের কান্না

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার জেলার কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহমুদ আলীকে একনজর দেখতে এলাকাবাসীর ভীড়। ২০ জুলাই দুপুরে পবিত্র ঈদুল আজহার কারনে হাসপাতাল থেকে বাড়িতে আসলে প্রায় ২ শতাধিক মোটরসাইকেল দিয়ে এলাকাবাসী তাকে মৌলভীবাজার থেকে তার নিজ বাড়ীতে নিয়ে আসেন। বাড়িতে আসার পর এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। এলাকার নারী পুরুষ প্রায় ৪ শতাধিক বাড়িতে আসেন তাদের প্রিয় মেম্বারকে একনজর দেখার জন্য।
কান্নায় ভেঙ্গে পড়েন এলাকাবাসী। পরে স্থানীয়রা সন্ত্রাসীদের বিচারের দাবিতে বিক্ষোভ করতে দেখা যায়। উল্লেখ্য গত ১৯ জুন শুক্রবার রাতে আমতৈল বালুঘাটে রহিমপুর ইউপি সদস্য মাহমুদ আলীকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনায় মামলায় পুলিশ বড়চেগ গ্রাম থেকে নাজমুল মিয়া ও রুমন আহমদ এবং মৌলভীবাজার সদর থানার দরগা মহল্লা থেকে মোস্তাকিন মিয়াকে আটক করে।
গত ১৯ জুন বিকাল ৩ টায় ৩নং ওয়ার্ডবাসীসহ স্থানীয় জনগণ এর ব্যানারে ছয়কুট বাজারে ইউ,পি সদস্য মোঃ মাহমুদ আলী ও আওয়ামিলীগ নেতা সুলেমান মিয়ার উপর সন্ত্রাসী হামলাও বড়চেক এলাকার কুখ্যাত সন্ত্রাসী করম উদ্দিনের পুত্র হারুনুর রশিদ গংদের ধারাবাহিক জোর জুলুম অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ