কমলগঞ্জে সবজি পুষ্টি বাগান স্থাপনের জন্য বিনামূল্যে বীজ ও চারা বিতরন

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

কমলগঞ্জে সবজি পুষ্টি বাগান স্থাপনের জন্য বিনামূল্যে বীজ ও চারা বিতরন

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের জন্য কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও চারা বিতরন করা হয়েছে। সোমবার (২২ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা কৃষি অফিস হল রুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীজ ও চারা বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মো. আশরাফুল আলম।
উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, ২০১৯-২০ অর্থ বছরে খরিপ ১/২০২০ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে কমলগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের ৩২ জন করে ২৮৮ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও চারা বিতরন করা হয়। এছাড়া এসব সবজি বাগানের উপকরন সহায়তা বাবত টাকার চেক প্রদান করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ