কমিটি পেল ব্রাহ্মণডুরা ইউনিয়ন যুবলীগ, নেতৃত্বে টুটুল-মুন্না

প্রকাশিত: ৮:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

কমিটি পেল ব্রাহ্মণডুরা ইউনিয়ন যুবলীগ, নেতৃত্বে টুটুল-মুন্না

প্রতিনিধি, শায়েস্তাগঞ্জ : মো. মোস্তাফিজুর রহমান চৌধুরী টুটুলকে সভাপতি ও মো. রাহাত মঈন উদ্দিন মুন্নাকে সাধারণ সম্পাদক করে শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডুরা ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) রাতে উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. ফজল উদ্দিন তালুকদার ও যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেনের স্বাক্ষরিত এক পত্রে ব্রাহ্মণডুরা ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদন দেন।

আংশিক ওই কমিটিতে মো. জালাল উদ্দিন রুয়েলকে সিনিয়র সহ সভাপতি, মো. আব্দুল কাইয়ুমকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মো. মোহন মিয়াকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

এর আগে গত ৯ অক্টোবর ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শায়েস্তাগঞ্জ উপজেলার অন্তর্গত ব্রাহ্মণডুরা ইউনিয়ন যুবলীগের সম্মেলন সম্পন্ন হয়।

ব্রাহ্মণডুরা ইউনিয়ন যুবলীগ নেতা মো. জালাল উদ্দিন রুয়েলের সভাপতিত্বে ও রাহাত মঈন উদ্দিন মুন্নার পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো. আতাউর রহমান সেলিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া।

উক্ত সম্মেলন উদ্বোধন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. ফজল উদ্দিন তালুকদার ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন।

ওই সম্মেলনের দুই দিনের মাথায় ব্রাহ্মণডুরা ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করলো শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ