করাচি কিংসের প্রধান কোচ হলেন হার্শেল গিবস

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

করাচি কিংসের প্রধান কোচ হলেন হার্শেল গিবস

স্পোর্টস ডেস্ক

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল করাচি কিংসের প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ব্যাটসম্যান হার্শেল গিবসকে।

পিএসএলের সবশেষ আসরে করাচি কিংসের প্রধান কোচের দায়িত্বে ছিলেন অস্ট্রেলিয়ান সাবেক তারকা ক্রিকেটার ডিন জোন্স। কিন্তু আইপিএলে ধারাভাষ্য দেয়া অবস্থায় অসুস্থ হয়ে গত বছরের ২২ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান অসি এই কোচ।

তার অবর্তমানে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম সেমিফাইনাল ও ফাইনালে দলটির কোচের দায়িত্ব সামলান। তার অধীনে পিএসএলে প্রথমবার শিরোপা জিতে নেয় করাচি কিংস।

সেই করাচি কিংসের প্রধান কোচের দায়িত্ব দেয়া হয়েছে হার্শেল গিবসকে। বিষয়টি নিশ্চিত করে করাচি কিংস কর্তৃপক্ষ ইনস্টাগ্রাম পোস্টে লিখেছে- হার্শেল গিবস একজন আগ্রাসী ব্যাটসম্যান ছিলেন। ক্রিকেট থেকে অবসরে কোচিংয়েও ভালো করছেন। দলকে শৃঙ্খলার মধ্যে রেখে প্রত্যাশিত ফল বয়ে আনার জন্য তিনি একজন দুর্দান্ত কোচ।

করাচি কিংসের কোচ হওয়ার পর উচ্ছ্বসিত হার্শেল গিবস ইনস্টাগ্রামে লিখেছেন- করাচি কিংসের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত।

হার্শেল গিবস দক্ষিণ আফ্রিকার হয়ে ২৪৮ ওয়ানডে আর ৯০টি টেস্ট ম্যাচে অংশ নিয়ে ৩৫টি সেঞ্চুরি আর ৬৩টি ফিফটির সাহায্যে ১৪ হাজার ২৬১ রান সংগ্রহ করেছেন।

আমাদের ফেইসবুক পেইজ