করোনাকালে ও মাঠে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২১

করোনাকালে ও মাঠে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী

অনলাইন ডেস্ক

বৃষ্টি শুরু আগেই নগরের সকল উন্নয়ন কাজ শেষ করা হবে বলে জানান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। নগরীর ছড়া দখলমুক্তকরণ, ড্রেন-ফুটপাত নির্মাণ এবং সড়ক প্রসস্থকরণ কাজ দ্রুত শেষ করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশনা দেন তিনি।

মঙ্গলবার (৬ এপ্রিল ২০২১ খ্রি.) সিলেট সিটি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের উন্নয়ন কাজ পরিদর্শনকালে তিনি বলেন, উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন এবং টেকসই করতে কাউন্সিলরদেরও নিয়মিত মাঠে তাদারকি করতে হবে।

 

বিশেষ করে বৃষ্টি শুরুর আগে প্রত্যেকটি ওয়ার্ডের ড্রেন, ছড়া বা খাল পরিচ্ছন্ন করা হবে বলেও নিশ্চিত করেন তিনি। যাতে পানি নিস্কাশনে কোন বাঁধা সৃষ্টি না হয়। এজন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের দ্রুত কার‌্যকর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন সিসিকের ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান উজ্জ্বল, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, সিসিকের প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান, প্রশাসনিক ও পরিচ্ছন্ন কর্মকর্তা মোহাম্মদ হানিফুর রহমান, সিসিক মেয়রের সহকারী একান্ত সচিব মো. সোহেল আহমদ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ