করোনায় সিলেটে বিএনপির যতজন আক্রান্ত ও মৃত

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

করোনায় সিলেটে বিএনপির যতজন আক্রান্ত ও মৃত

অনলাইন ডেস্ক :: মরণব্যধি করোনায় আক্রান্ত হয়ে সিলেটসহ সারা দেশে এ পর্যন্ত বিএনপির অন্তত ৩৭ জন নেতাকর্মীর মৃত্যু হয়েছে। প্রাণঘাতী এ ভাইরাসে পুরো দেশে আক্রান্ত হয়েছেন দলের প্রায় এক শ’ নেতাকর্মী ও সমর্থক।

দলটির করোনা পর্যবেক্ষণ কেন্দ্রীয় সেল সূত্রে জানা গেছে, সারাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির ৯২ নেতাকর্মী। আর মৃত্যুবরণ করেছেন ৩৭ জন। এর মধ্যে সিলেট বিভাগে দুইজন। সিলেট জেলায় একজন এবং অপরজন মৌলভীবাজারে। সুনামগঞ্জ ও হবিগঞ্জে করোনা রোগে বিএনপির কেউ মৃত্যুরবণ করেননি।

জানা গেছে, সিলেট জেলায় আক্রান্ত ১ একজন এবং প্রাণ হারিয়েছেন একজন। আক্রান্তজন হলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরফিুল হক চৌধুরীর স্ত্রী শ্যামা হক চৌধুরী। আর করোনায় প্রাণ হারানো ব্যক্তি হচ্ছেন- সিলেটের দক্ষিণ সুরমার দবির মিয়া। তিনি দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামেরর বাসিন্দা ও তেতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন।

অপরদিকে, সুনামগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন বিএনপির ৭ জন। তারা হলেন- জেলা ছাত্রদল সদস্য ওবায়দুল, তাহিরপুর উপজেলা বিএনপি নেতা আকতার হোসেন, বড়দল ইউনিয়ন বিএনপি নেতা ইউসুফ আলী, ফরহাদ, লোকমান, কাউকান্তি মহিলা দল নেত্রী রেহানা বেগম ও তাহিরপুরের মহিলা দলের সাবানা বেগম।

এছাড়া মৌলভীবাজারে করোনা কেড়ে নিয়েছে বিএনপির একজনের প্রাণ। তিনি হলেন শ্রীমঙ্গল উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আব্দুল আহাদ।

তবে হবিগঞ্জ ও সুনামগঞ্জে বিএনপির কাউকে করোনায় মৃত্যুবরণ করতে জানা যায়নি। এছাড়া হবিগঞ্জে কেউ আক্রান্তও হননি বিএনপির।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ