করোনা আক্রান্ত আফ্রিদিকে নিয়ে যা বললেন গম্ভীর

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

করোনা আক্রান্ত আফ্রিদিকে নিয়ে যা বললেন গম্ভীর

স্পোর্টস ডেস্ক :; ভারত-পাকিস্তানের খেলা মানেই যুদ্ধের আবহ। কিন্তু মাঠের বাইরে প্রতিবেশী দুই দেশের ক্রিকেটাদের মধ্যে মধুর সম্পর্ক থাকলেও শহীদ আফ্রিদি-গৌতম গম্ভীরের সম্পর্ক আদায় কাঁচকলায়।

শনিবার টুইট বার্তায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। বুমবুম খ্যাত আফ্রিদির এমন সংবাদ শুনে ভারতীয় বিশ্বকাপজয়ী সাবেক তারকা ওপেনার গৌতম গম্ভীর বলেছেন, যে কেউই এই ভাইরাসে আক্রান্ত হতে পারে। কিন্তু মহামারী ভাইরাসে কারও আক্রান্ত হওয়া ভালো খবর নয়। আফ্রিদির দ্রুত আরোগ্য কামনা করি।

শনিবার ‘সালাম ক্রিকেট ২০২০’ নামক এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে আফ্রিদির করোনা আক্রান্ত হওয়ার খবব শুনে তেমন কিছু না বললেও পাকিস্তানের সমালোচনা করতে ভুল করেননি গম্ভীর।

ক্রিকেট থেকে রাজনীতিতে অংশ নিয়ে সংসদ সদস্য হওয়া গম্ভীর বলেছেন, পাকিস্তান আগে সীমান্তে সন্ত্রাস বন্ধ করুক তারপর দেশের মানুষের সাহায্য করুক। ওদের সাহায্য আমাদের প্রয়োজন নেই।

ভারত-পাকিস্তান ইস্যু নিয়ে মাঝে-মধ্যেই কথার লড়াই চলে গম্ভীর-আফ্রিদির মধ্যে। সুযোগ পেলেই একজন আরেকজনের সমালোচনা করেন।
পাকিস্তানি অলরাউন্ডার আফ্রিদি তার বইয়ে গম্ভীরকে খোঁচা দিয়ে লিখেছেন, গম্ভীর ক্রিকেট মহানদের তালিকার ধারে-কাছেও নেই। অথচ সে নিজেকে ডন ব্র্যাডম্যান মনে করে। তার কোনো ভালো রেকর্ডই নেই। ওর আচরণেও সমস্যা আছে।

আফ্রিদির এমন মন্তব্যে টুইটারে গম্ভীর লিখেছেন, যে নিজের বয়সই মনে রাখতে জানে না সে কীভাবে আমার রেকর্ড মনে রাখবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ