করোনাকালে স্বাস্থ্যবিধি না মানায় মৌলভীবাজারে গণপরিবহনে জরিমানা

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

করোনাকালে স্বাস্থ্যবিধি না মানায় মৌলভীবাজারে গণপরিবহনে জরিমানা

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: সরকারি স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষ্যে প্রচারণা ও স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টা থেকে বিকেল ২টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।
জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনায় এবং অতিরিক্ত ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে গণপরিবহনে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে এবং অর্ধেক যাত্রী নিয়ে গণপরিবহন চালনা সংক্রান্ত সরকারি নির্দেশনা গণপরিবহনগুলো মেনে চলছে কিনা তা পর্যবক্ষণে জেলা প্রশাসনের পক্ষ থেকে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকার।
এ সময় শহরের চাঁদনীঘাট ও রাজনগর-কুলাউড়া রোড এলাকায় স্বাস্থ্যবিধি এবং সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দন্ডবিধি, ১৮৬০ আইনের ২৬৯ ধারায় ৪টি মামলায় দুই হাজার ৩০০ টাকা অর্থদন্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকার।
একই সাথে স্বাস্থ্যবিধি প্রতিপালনের এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য গণপরিবহনগুলোকে কঠোর নির্দেশনা প্রদান করা হয়। গণপরিবহন, ব্যবসা প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রে স্বাস্থ্যবিধি এবং সরকারি নির্দেশনা প্রতিপালন নিশ্চিতের জন্য জেলা ও উপজেলা প্রশাসনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ