করোনামুক্ত উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

করোনামুক্ত উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

শ্রীমঙ্গল প্রতিনিধি :: সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি’র একান্ত সচিব আহাদ মো. সাঈদ হায়দার এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, করোনা পরীক্ষার নেগেটিভ আসায় এমপি আল্লাহ নিকট শুকরিয়া জ্ঞাপন করেন এবং তিনি আশা প্রকাশ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তবমুখী ও সাহসী বিভিন্ন পদক্ষেপে বাংলাদেশের জনগণ চলমান করোনা পরিস্থিতির মধ্যে দেশের উন্নয়নের গতিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনবেন।

গতকাল বুধবার ২৪ জুন প্রথম ফলোআপ টেষ্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়। আজ ২৫ জুন বৃহস্পতিবার সকালে আইডিসিআর থেকে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি এখন সুস্থ আছেন। তিনি তার নির্বাচনী এলাকা শ্রীমঙ্গল -কমলগঞ্জের মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি জাতীয় সংসদের স্পিকার এবং চীফ হুইপের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পাশে থাকার জন্য।

এছাড়া গণমাধ্যমের সাংবাদিকদেরসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, দেশে-বিদেশে অবস্থিত ডিপ্লোমেট এবং প্রবাসী যারা খোঁজ নিয়েছেন, দোয়া করেছেন, তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ১৫ জুন করোনা পজিটিভ হন। প্রথমে শেখ রাসেল জাতীয় গ্যাষ্ট্রোলিভার ইনিস্টিটিউট ও হাসপাতালে ভর্তি ছিলেন। পরবর্তীতে সতর্কতার জন্য মেডিকেল বোর্ডের পরামর্শে ১৮ জুন স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। খুব দ্রুতই তিনি বাসায় ফিরবেন। এবং ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশন থাকবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ