করোনার ক্রান্তিকালে শুটিং করলেন মাহি

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

করোনার ক্রান্তিকালে শুটিং করলেন মাহি

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসের কারণে সকল ধরণের শুটিং স্থগিত করেছিল শোবিজ অঙ্গনের সংগঠনগুলো। তবে বেশ কিছুদিন আগে ঘোষণা এসেছে শুটিং শুরু করার। তাই শিল্পী-নির্মাতা ও প্রযোজকরা নতুন উদ্যমে শুরু করেছেন কাজ। তারা নেমে পড়ছেন বিপুল উৎসাহে।

আর বিজ্ঞাপন দিয়েই দীর্ঘদিন পরে ক্যামেরার সামনে দাঁড়ালেন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি সিভিল এভিয়েশনের সচেতনমূলক একটি বিজ্ঞাপন ও ডকুমেন্টরির শুটিং করেছেন এই নায়িকা।

বিজ্ঞাপনে অভিনয়ের পাশাপাশি এটি নির্মাণ করেছেন অভিনেতা ও আলোচিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। মাহি-জয় ছাড়াও এ বিজ্ঞাপনে অভিনয় করেছেন নজরুল কোরাইশী।

বিজ্ঞাপন প্রসঙ্গে অভিনেতা নজরুল কোরাইশী জাগোনিউজকে বলেন, ‘এটি আমার নিজস্ব এজেনন্সি সাইন্সকিউব থেকে করা।বিজ্ঞাপন ও ডকু ফিল্মের বিষয়টি হচ্ছে কভিড-১৯ পরিস্থিতি পরবর্তী যখন ফ্লাইট চালু হবে তখন যেন যাত্রীরা সতর্কতা অবলম্বন করতে পারে সে ব্যাপারে। এখানে ফ্লাইটে সংযুক্ত যেসব কর্মকর্তরা সিভিল এভিয়েশনে আছেন তাদের জায়গা থেকে যেন সতর্কতা মেনে চলতে পারেন এমন কিছু নিয়মের দিকে দৃষ্টি দেয়া হয়েছে। বিজ্ঞাপনটি দ্রুতই টিভি চ্যানেলে অবমুক্ত হবে। পাশাপাশি বিজ্ঞাপন ও ডকু ফিল্মটি এয়ারপোর্টের টিভি ডিসপ্লেতে দেখানো হবে।’

এদিকে মাহিয়া মাহি অভিনীত কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। যার মধ্যে একটি ছবি রয়েছে রায়হান রাফির পরিচালনায়৷

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ