‘করোনার বিরুদ্ধে সম্মুখযোদ্ধা’ সিসিককে সম্মাননা জানালো ইমজা

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

‘করোনার বিরুদ্ধে সম্মুখযোদ্ধা’ সিসিককে সম্মাননা জানালো ইমজা

অনলাইন ডেস্ক
‘করোনার বিরুদ্ধে সম্মুখযোদ্ধা’ হিসেবে জনসেবামূলক প্রতিষ্ঠান সিলেট সিটি করপোরেশনকে সম্মাননা জানিয়েছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) সিলেট।

বৃহস্পতিবার রাতে ইমজার সম্মেলন কক্ষে মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে এই সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

ইমজার সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, সাধারণ সম্পাদক আনিস রহমান, ইমজা সদস্য ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, সাবেক সভাপতি মঈনুল হক বুলবুল, সাবেক সভাপতি মাহবুবুর রহমান রিপন, সাবেক সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, ইমজার সহসভাপতি শফিকুর রহমান চৌধুরী, সহ সম্পাদক শ্যামানন্দ শ্যামল, কোষাধ্যক্ষ নিরানন্দ পাল, প্রচার সম্পাদক মাইদুল ইসলাম রাসেল, ক্রীড়া সম্পাদক হাসান সিকদার সেলিম, লাইব্রেরি সম্পাদক সুবর্না হামিদ, তথ্য প্রযুক্তি সম্পাদক মাধব কর্মকার।

এসময় সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, করোনাকালে সিলেটের গণমাধ্যমকর্মী বিশেষ করে ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা যে ভূমিকা রেখেছে তা খুবই গুরুত্বপূর্ণ। পুরো সংকটকালে তারা মাঠে থেকে নগরীর বাস্তব চিত্র তুলে ধরেছেন। সিটি কর্পোরেশনের সকল জনপ্রতিনিধি ও কর্মকর্তা কর্মচারীরা চেষ্টা করেছেন মানুষের পাশে থাকার। ইমজার এই স্বীকৃতি সিটি কর্পোরেশনের সকলের কাজের ফল। এমন স্বীকৃতি দুঃসময়ে মানুষের পাশে থাকার মানবিকতা আরো বিস্তৃত হবে বলে আশা করেন তিনি।

এর আগে গত ৩১ জানুয়ারি ইমজা কর্তৃক করোনাকালে মানুষের সেবায় নিবেদিত সম্মিলিত নাট্য পরিষদের ‘কলের গাড়ি, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকবৃন্দ, নার্সেস এসোসিয়েসন সিওমেক শাখা, র‌্যাব-৯, জেলা পুলিশ, মহানগর পুলিশ এবং জেলা প্রশাসনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ