করোনায় আক্রান্ত হয়ে দক্ষিণ সুনামগঞ্জের যুবলীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

করোনায় আক্রান্ত হয়ে দক্ষিণ সুনামগঞ্জের যুবলীগ নেতার মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে লালন মিয়া (৪৯) নামক এক ব্যক্তি মৃত্যুবরণ করেছেন ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সোমবার(২২জুন) বিকাল ৫ টায় তিনি সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উপজেলায় এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে কোন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা যায়, লালন মিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা পশ্চিম পাড়া ব্রাক্ষণ গাওর বাসিন্দা। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন।

তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ৭ জুন নমুনা সংগ্রহ করে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ে স্থাপিত বিশেষায়িত ল্যাবে পাঠানো হলে ৯ জুন তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। এর পর ১০ জুন তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়। পরদিন ১১ জুন তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দীন আহমদ হাসপাতালে পাঠানো হয়। আজ তিনি শহীদ শামসুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন বলেন, উপজেলায় এ পর্যন্ত ৬২ জন করোনায় আক্রান্ত হলেও আজ প্রথম মৃত্যুবরণের ঘটনা ঘটেছে। করোনায় মৃত ব্যক্তিকে স্বাস্থ্যবিধি মেনেই দাফন করা হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ