করোনায় আরও দুই চিকিৎসকের মৃত্যু

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

করোনায় আরও দুই চিকিৎসকের মৃত্যু

 

অনলাইন ডেস্ক :;

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই চিকিৎসকের মৃত্যু হয়েছে। ওই দুই চিকিৎসক হলেন ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে পেডিয়াট্রিক বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. গোলাম সারোয়ার এবং ইমপালস হাসপাতালের গ্যাস্টোএন্টারোলজী ও হেপাটোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মহসিন কবীর। বুধবার ওই দুই চিকিৎসক মারা যান। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস’ সেফটি, রাইটস অ্যান্ড রেস্পন্সিবিলিটিজের (এফডিএসআর) যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অধ্যাপক ডা. গোলাম সারোয়ার বুধবার (১ জুলাই) ভোর ৪টায় রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। অধ্যাপক ডা. গোলাম সারোয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজের ১৫তম ব্যাচের ছাত্র ছিলেন।

এদিকে প্রাণঘাতী করোনাভাইরাসে রাজধানীর ইমপালস হাসপাতালের গ্যাস্টোএন্টারোলজী ও হেপাটোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মহসিন কবীরের মৃত্যু হয়েছে। বুধবার (১জুলাই) ভোর রাতে ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ডা. মহসিন কবীর ময়মনসিংহ মেডিকেল কলেজের ২২তম ব্যাচের ছাত্র ছিলেন।

এক শোক বার্তায় তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের পেডিয়াট্রিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. গোলাম সারোয়ার এবং ইমপালস হাসপাতালের গ্যাস্টোএন্টারোলজী ও হেপাটোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মহসিন কবীর ইন্তেকাল করেছেন। তাঁর মৃত্যুতে এফডিএসআর পরিবার গভীরভাবে শোকাহত। এফডিএসআর পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত প্রার্থনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’করোনায় আরও দুই চিকিৎসকের মৃত্যু

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ