করোনায় ওলামা দলের নেতা কাশেমীর মৃত্যু

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

করোনায় ওলামা দলের নেতা কাশেমীর মৃত্যু

অনলাইন ডেস্ক :: জাতীয়তাবাদী ওলামা দলের সাবেক প্রচার সম্পাদক মাওলানা দ্বীন মোহাম্মদ কাশেমী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ জানান, শুক্রবার সকাল ৯টা ৫০ মিনিটে রাজধানীর ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মাওলানা দ্বীন মোহাম্মদ কাশেমীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল থেকে মাওলানা দ্বীন মোহাম্মদ কাশেমী জাতীয়তাবাদী ওলামা দলকে শক্তিশালী ও গতিশীল করতে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করেছেন। এ ছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামেও ছিল তার সাহসী ও বলিষ্ঠ ভূমিকা।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি বলেন, তার মৃত্যুতে ওলামা দলসহ বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীর মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

অপর এক বার্তায় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু, মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদীন ফারুক, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এবং সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ