‘করোনায় কমে গেল ক্যারিয়ারের কয়েক মাস’

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

‘করোনায় কমে গেল ক্যারিয়ারের কয়েক মাস’

স্পোর্টস ডেস্ক :; মহামারী করোনভাইরাসের কারণে ঘরোয়া ও আন্তর্জাতিক সব খেলাই বন্ধ। এই পরিস্থিতিতে প্রত্যেক ক্রিকেটারের ক্যারিয়ার থেকে কয়েক মাস কমে গেছে বলে দাবি করেছেন ভারতীয় তারকা পেসার উমেশ যাদব।

ভারতের হয়ে ৪৬টি টেস্ট, ৭৫টি ওয়ানডে আর ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২৫৯ উইকেট শিকার করা উমেশ যাদব বলেছেন, করোনার এই কঠিন সময়ে আমাকে ইতিবাচক থাকতে হবে। যখন খেলা শুরু করব তখন আত্মবিশ্বাসীও থাকতে হবে। তবে ক্রিকেট এখনও শুরু হয়নি।

তিনি আরও বলেন, আমি জানিও না আবার কবে ক্রিকেট শুরু হবে। আবার কবে মাঠে ফিরতে পারব, অনুশীলন করতে পারব। ইতিবাচক মনোভাব নিয়ে অপেক্ষা করতে চাই। তবে আমরা এখন যে বয়সেই থাকি না কেন, প্রত্যেকেরই জীবন থেকে ছয় থেকে আট মাসের ক্রিকেট হারিয়ে গেল।

৩৩ বছর ছুঁই ছুঁই এ তারকা পেসার আরও বলেছেন, ভারতে যখন আবার ক্রিকেট খেলা শুরু হবে, তখন ক্লাবই হোক বা জেলা দলেরই হোক না কেন! যে ম্যাচে সুযোগ পাব খেলার চেষ্টা করব। ফর্মে ফেরার জন্য ম্যাচ প্র্যাকটিস আবশ্যক। আমি মাঠে ফেরার অপেক্ষায় আছি।

উমেশ যাদব আরও বলেছেন, করোনার এই লকডাউনে ব্যক্তিগতভাবে আমি উপকৃত হয়েছি। শরীরকে প্রস্তুত করার যথেষ্ট সুযোগ পেয়েছি। শক্তি বাড়ানোর জন্য অনেক পরিশ্রম করেছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ