করোনায় জিম্বাবুয়ে সিরিজ স্থগিত করল অস্ট্রেলিয়া

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

করোনায় জিম্বাবুয়ে সিরিজ স্থগিত করল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক :;

মহামারী করোনাভাইরাসের কারণে জিম্বাবুয়ের সফর স্থগিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। মঙ্গলবার এ সিদ্ধান্ত নেয় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

চলতি বছরের ৯-১৫ আগস্ট অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। করোনায় তা স্থগিত হয়ে গেল। পরিস্থিতি স্বাভাবিক হলে উভয় বোর্ডের সম্মতিক্রমে যে কোনো সময় এ সিরিজটি অনুষ্ঠিত হবে।

১৬ বছর পর অস্ট্রেলিয়ার সঙ্গে দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল জিম্বাবুয়ের। এর আগে ২০০৪ সালের মে মাসে হারারে স্পোর্টস গ্রাউন্ডে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হয়েছিল উভয় দল।

মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা নিক হকলি জানান, এ সিরিজ পেছানোর কারণে দুই পক্ষই হতাশ। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ে ক্রিকেট বুঝতে পেরেছে খেলোয়াড়, ম্যাচ অফিশিয়াল এবং আমাদের সমর্থকদের ভালোর কথা চিন্তা করলে এটাই সবচেয়ে সঠিক ও যুগোপযোগী সিদ্ধান্ত।

সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে পারে ইংল্যান্ড। ক্রিকেট অস্ট্রেলিয়াকে আমন্ত্রণ জানানোর কথা জানিয়ে রেখেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ড (ইসিবি)।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ