করোনায় মৃত যুবলীগ নেতার দাফন করলো তাকওয়া ফাউন্ডেশন

প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২০

করোনায় মৃত যুবলীগ নেতার দাফন করলো তাকওয়া ফাউন্ডেশন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের মারা যাওয়া মোঃ লালন মিয়া(৪৯) এর দাফন সম্পন্ন হয়েছে। উপজেলা প্রশাসনের অনুমতি নিয়ে এই দাফন কাজ পরিচালনা করেন তাকওয়া ফাউন্ডেশনের কর্মীরা

সোমবার(২২ জুন) রাত-১০.৪৫ ঘটিকার সময় পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা পশ্চিমপাড়া গ্রামের কবরস্থানে লালন মিয়াকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জসিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই ও পশ্চিম পাগলা ইউনিয়ন বিট অফিসার মো. আনোয়ার হোসেন, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান প্রমুখ।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী জানান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিকে যথাযথ ভাবে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়েছে। পাশপাশি তাঁর পরিবারের লোকজনদেরকে সামাজিক দুরত্ব বজায় সহ স্বাস্থ্য বিধি মেনে জীবন যাপন করতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ