করোনায় মেসির সঙ্গে সেলফি তুলতে…

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

করোনায় মেসির সঙ্গে সেলফি তুলতে…

স্পোর্টস ডেস্ক :; করোনাভাইরাস বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। এই ভাইরাসের সংক্রমণ এড়াতেই দর্শকশূন্য মাঠে খেলা হচ্ছে। অথচ গ্যালারি ফাঁকা থাকা সত্ত্বেও হঠাৎ করে এক সমর্থক খেলা চলা অবস্থায় মাঠে ঢুকে লিওনেল মেসির সঙ্গে সেলফি তোলার আবদার করেন।

শনিবার মায়োর্কার বিরুদ্ধে ম্যাচ দিয়ে করোনা পরবর্তী সময়ে লিগ অভিযান শুরু করে বার্সেলোনা। নিজেদের প্রথম ম্যাচে মায়োর্কার বিপক্ষে নেমে দুর্দান্ত খেলেছেন মেসি। তার নৈপূণ্যে ৪-০তে জয় পায় বার্সেলোনা।

মাঠে ফিরেই দারুণ দুটি রেকর্ডও গড়েছেন মেসি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা এখন তিনি। শুধু তাই নয়, লা লিগার ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে টানা ১২ মৌসুমে ২০ বার বেশি গোল করা একমাত্র খেলোয়াড়ও হলেন মেসি। এ কৃতিত্ব লা লিগায় আর কোনো ফুটবলারের নেই।
মেসির এমন রেকর্ডের দিনে দর্শকহীন স্টেডিয়ামে বার্সেলোনা সুপারস্টারের সঙ্গে সেলফি তোলার জন্য মাঠে ঢুকে পড়েন এক সমর্থক। প্রথমার্ধের বিরতির পরই এমন ঘটনা ঘটে।

ফাঁকা গ্যালারি, অথচ মেসির নাম লেখা আর্জেন্টিনার জার্সি পরে মাঠে ঢুকে পড়েন এক সমর্থক। ঘটনায় হতবাক সবাই। নিরাপত্তারক্ষীরা এসে কোনোক্রমে ধরে ওই সমর্থককে মাঠের বাইরে নিয়ে যান। প্রশ্ন হল কীভাবে ওই সমর্থক মাঠে প্রবেশ করলেন?

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ