করোনা আক্রান্ত বিশ্বসেরা টেনিস তারকা

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

করোনা আক্রান্ত বিশ্বসেরা টেনিস তারকা

স্পোর্টস ডেস্ক :;
মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্বের এক নাম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ। এক বিবৃতিতে এ সার্বিয়ান জানিয়েছেন তিনি কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভি হয়েছেন।

মঙ্গলবার জোকোভিচ বলেছেন, আমি আশা করি করোনাভাইরাস কারও স্বাস্থ্যের পরিস্থিতিকে জটিল করে তুলবে না এবং সবাই ভালো থাকবে।

বিশ্বসেরা এ টেনিস তারকা আরও বলেছেন, বেলগ্রেডে পৌঁছানোর মুহুর্তে আমরা করোনা পরীক্ষার জন্য গিয়েছিলাম। আমার ফলাফল যেমন পজিটিভ এসেছে ঠিক তেমনি আমাদের বাচ্চাদের ফলাফল নেগেটিভ।

তিনি আরও বলেছেন, গত মাসে আমরা যা কিছু করেছি, নির্ভেজাল হৃদয় এবং আন্তরিক উদ্দেশ্য নিয়েই করেছি। আমাদের টুর্নামেন্টের অর্থ অঞ্চলজুড়ে সংহতি ও মমতার বার্তা দেয়।

এর আগে রোববার বুলগেরিয়ান টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ ও বোরনা কোরিচ করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার দিমিত্রভের বিরুদ্ধে খেলেছিলেন বোরনা।

বুলগেরিয়ান টেনিস তারকার করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসার পরই টেস্ট করান কোরিচও। রিপোর্টে দু’জনেরই পজিটিভ আসে।
করোনা আক্রান্ত হওয়ার পর বোরনা কোরিচ শোস্যাল মিডিয়ায় লেখেন, করোনা টেস্টে আমার পজিটিভ এসেছে। তবে শরীরে কোনো উপসর্গ নেই। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের দ্রুত টেস্ট করা উচিত।
আন্তর্জাতিক টেনিস শুরু হওয়ার আগে প্রদর্শনী টেনিস টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেছিলেন নোভাক জোকোভিচ। বিশ্লেষকদের অনেকেই বলেছেন মহামারীর এই কঠিন পরিস্থিতিতে টুর্নামেন্ট আয়োজন করায় গ্রিগর দিমিত্রভ ও বোরনা কোরিচের পর নোভাক জোকোভিচও আক্রান্ত হলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ