করোনা আক্রান্ত রোনাল্ডোকে নিয়ে যা বললেন মেসি

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

করোনা আক্রান্ত রোনাল্ডোকে নিয়ে যা বললেন মেসি

স্পোর্টস ডেস্ক

আবারও করোনা পজিটিভ হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ নিয়ে দ্বিতীয়বার। এ মাসের শুরুতে পর্তুগালে প্রথম তার শরীরে ধরা পড়ে কোভিড-১৯ উপসর্গ।

পরীক্ষায় পজিটিভ আসার ৯ দিন পরও জুভেন্টাস তারকা করোনামুক্ত হননি। অর্থাৎ আগামী সপ্তাহে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের গুরুত্বপূর্ণ ম্যাচে রোনাল্ডোর খেলা প্রায় অনিশ্চিত।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী রোনাল্ডোর মুখোমুখি হতে মরিয়া লিওনেল মেসি। মেসির আশা, এখনও এক সপ্তাহ সময় আছে হাতে। এরই মধ্যে করোনামুক্ত হয়ে মাঠে ফিরবে পর্তুগাল যুবরাজ।

জানা গেছে, ম্যাচের ২৪ ঘণ্টা আগে করা করোনা পরীক্ষায় যদি নেগেটিভ হন রোনাল্ডো, তা হলে মাঠে নামতে কোনো বাধা থাকবে না তার। আর এটিরই অপেক্ষায় রয়েছেন বার্সা অধিনায়ক মেসি।

ইংল্যান্ডভিত্তিক ব্রডকাস্টিং প্রতিষ্ঠান ডিএজেএনকে মেসি বলেন, ‘অবশ্যই! ক্রিশ্চিয়ানো যখন রিয়াল মাদ্রিদের হয়ে খেলত, তখন এল ক্লাসিকোর ম্যাচগুলো স্পেশাল ছিল। তাদের বিপক্ষে ম্যাচ বরাবরই বিশেষ কিছু। ম্যাচে ক্রিশ্চিয়ানো থাকলে তো পরিবেশ-পরিস্থিতি পুরোপুরি বদলে যায়। উত্তেজনা ছড়িয়ে যায়। অতীতে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা অনেক জনপ্রিয় এবং শক্তিশালী ছিল। রোনাল্ডোর সঙ্গে আমার যে প্রতিদ্বন্দ্বিতা ছিল উপভোগ্য। এটি এখনও আছে; আজীবনই থাকবে। দুজনের এ লড়াই অনেক দিন ধরেই চলছে। এত উচ্চপর্যায়ে এত লম্বা সময় ধরে এ প্রতিদ্বন্দ্বিতা চালিয়ে নেয়া সহজ বিষয় নয়।’

মেসি আরও বলেন, ‘এসব বিষয় এখন অতীত। আমরা সবাই এখন সামনের দিনের কথা ভাবি– নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত হই। বুধবার তেমনই একটি চ্যালেঞ্জের সামনে পড়া লাগতে পারে। আমরা আশা করছি শিগগিরই সুস্থ হয়ে উঠবে রোনাল্ডো এবং সেই ম্যাচে খেলবে।’

বুধবার ক্রিশ্চিয়ানোর জুভেন্টাসের মুখোমুখি হওয়ার বিষয়ে মেসি বলেন, ‘রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা এবং বিশ্বের সব ফুটবলভক্তই দারুণ সব ম্যাচ উপভোগ করেছে। আমরা আশা করছি বুধবারও তাদের তেমনই কিছু উপহার দিতে পারব।’

আগামী ২৮ অক্টোবর ক্রিশ্চিয়ানোর জুভেন্টাসের মুখোমুখি হওয়ার আগে আরও একটি কঠিন ম্যাচ অপেক্ষা করছে মেসির বার্সেলোনার সামনে। শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় নিজেদের ঘরের মাঠে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে মৌসুমের প্রথম এল ক্লাসিকো ম্যাচে স্বাগত জানাবে বার্সেলোনা।

তথ্যসূত্র: মিরর ইউকে

আমাদের ফেইসবুক পেইজ