করোনা দুর্যোগে ফ্রন্ট লাইন ফাইটার হিসেবে কাজের স্বীকৃতি পেলেন কুলাউড়ার এসিল্যান্ড নাজরাতুন নাঈম

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

করোনা দুর্যোগে ফ্রন্ট লাইন ফাইটার হিসেবে কাজের স্বীকৃতি পেলেন কুলাউড়ার এসিল্যান্ড নাজরাতুন নাঈম

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজরাতুন নাঈম করোনা ভাইরাস কোভিড-১৯ বিস্তার রোধে ফ্রন্ট লাইন ফাইটার হিসাবে কাজ করায় কাজের স্বীকৃতি হিসেবে প্রশংসাপত্র পেয়েছেন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজরাতুন নাঈম।

সরকারের ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী স্বাক্ষরিত এক প্রশংসাপত্রে তাকে এ স্বীকৃতি দেয়া হয়। প্রশংসাপত্রে উল্লেখ করা হয়, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস গত মার্চ মাসে বাংলাদেশে হানা দেয়। প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পূর্ব থেকে অদ্যাবধি মাঠ পর্যায়ে এই মরণব্যাধি সংক্রমণ প্রতিরোধে অকুতোভয় সম্মুখ সমর যোদ্ধা হিসাবে লড়াই করে যাচ্ছেন। সেই সাথে সামাজিক ূরত্ব নিশ্চিতকরণ, গণসচেতনতা সৃষ্টি, নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রেরাম নিয়ন্ত্রণ, মোবাইল কোর্ট পরিচালনা সহ নানা অনিয়মের বিরুদ্ধে ভূমিকা রাখছেন। এজন্য ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানান।

কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এ প্রতিনিধিকে বলেন, ভালো কাজের যথাযথ স্বীকৃতি পেলে, ায়িত্ববোধ সহ উৎসাহ ও প্রেরণা বেড়ে যায়। শ্রদ্ধেয় ভূমি সচিব স্যারের প্রতি অসংখ্য ধন্যবা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি কাজের সঠিক মূল্যায়ন ও উৎসাহ প্রদানের জন্য। তিনি বলেন, চলমান কঠিন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সমর্থন এবং ভালোবাসা আমাকে অনুপ্রাণিত করে। এই ভালোবাসা সৎ, নিষ্ঠাবান ও পরিশ্রম করতেও অনুপ্রেরণা যোগায়।

সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম কুলাউড়া উপজেলায় কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে ায়িত্ব পালন কালীন সময়ে অত্যন্ত দক্ষতা ও সাহসিকতার সাথে গত মার্চ থেকে মে পর্যন্ত ৩ মাসে উপজেলায় ২০টি মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে ১৪৪টি মামলায় ১লাখ ৯১হাজার ৩শত টাকা জরিমানা আায় করেন।

উল্লেখ্য, ৩৪ তম বিসিএস প্রশাসন ক্যাডারের নাজরাতুন নাঈম ময়মনসিংহ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি রসায়ন বিষয়ে ২০১২ সালে মাস্টার্স সম্পন্ন করে ২০১৬ সালে সরকারি চাকুরীতে যোগদান করেন। সরকারি চাকুরীতে যোগদানের পর মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার পদে এবং ২০১৯ সালে সিলেট জেলার গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসাবে ায়িত্ব পালন করেন। পরে ২০১৯ সালের সেপ্টেম্বরে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) পে যোগদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ