করোনা মোকাবেলায় একসাথে কাজ করতে হবে: নাদেল

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

করোনা মোকাবেলায় একসাথে কাজ করতে হবে: নাদেল

অনলাইন ডেস্ক :: সিলেট নগরীর খাসদবীর দারুস সালাম মসজিদ ও মাদ্রাসায় ডিস-ইনফেকশন টানেল স্থাপন করা হয়েছে। সোমবার (২৯ জুন) বেলা ২টায় কমিউনিটি এগেইনস্ট প্রভারটি (ক্যাপ ফাউন্ডেশন) উদ্যোগে মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে এই টানেল তুলে দেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। এসময় উক্ত মাদ্রাসা ও মসজিদে কেএন ৯৫ মাস্কও প্রদান করেন তারা।

এসময় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, করোনা মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আপদকালীন এই সময়ে দরিদ্র, নিম্নআয়ের কর্মহীন মানুষ এবং ছিন্নমূল মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি তাদের সহযোগিতায় সকলকে এগিয়ে আসতে হবে।

খাসদবীর দারুস সালাম মসজিদ ও মাদ্রাসায় ডিস-ইন ফেকশন টানেল স্থাপনের মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি ক্যাপ ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ক্যাপ ফাউন্ডেশনের লিগ্যাল এডভাইজার ব্যারিস্টার মঈনুল ইসলাম, প্রোজেক্ট কো-অর্ডিনেটর, মোঃ দেলোয়ার হোসেন, মসজিদ কমিটি সদস্য মাসুক আহমেদ, মসজিদের ঈমাম মঞ্জুর আহমেদ, মসজিদ কমিটির সভাপতি ইসরাইল মিয়া, মসজিদ কমিটি সদস্য এম. এ মুগনী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ