কাউন্সিলর দিলোয়ার হোসাইন পুনরায় নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর অসমাপ্ত উন্নয়ন কাজ এগিয়ে নিতে চান

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

কাউন্সিলর দিলোয়ার হোসাইন পুনরায় নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর অসমাপ্ত উন্নয়ন কাজ এগিয়ে নিতে চান

নিজস্ব প্রতিবেদক

 

সুনামগঞ্জের আসন্ন ছাতক পৌরসভা নির্বাচনে গরীব দুঃখী ও মেহনতি মানুষের রায় নিয়ে ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেনি পেশার মানুষের আশা প্রত্যাশা পুরণে কাউন্সিলর দিলোয়ার হোসাইন আসন্ন পৌরসভা নির্বাচনে ৩য় বার নির্বাচিত হতে প্রার্থীতা ঘোষনা করে এলাকার যুবক ও মুরব্বীদের সাথে নিয়ে পাড়া মহষ্ফায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। কাউন্সিলর দিলোয়ার হোসাইন পারিবারিক ভাবে একটি ঐতিহ্যবাহী পরিবারে জন্মগ্রহন করায় এলাকায় রয়েছে তার গ্রহনযোগ্যতা। তিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের পরপর ২বার কাউন্সিলর পদে নির্বাচিত হলে ভোটারা তাকে আবারও কাউন্সিলর পদে পূনরায় ৩য় বার নির্বাচিত করতে চান। কাউন্সিলর দিলোয়ার হোসাইন ২০১০ সালের ১৮ই জানুয়ারী পৌরসভা নির্বাচনে প্রথম কাউন্সিলর নির্বাচিত হলে ভোটারা তার প্রতি আন্তরিক থাকায় পরবর্তীতে জন কল্যানে কাজ করে ভোটারদের আস্থা অর্জনের মাধ্যমে ২০১৫ সালের ৩০শে ডিসেম্বর পৌরসভা নির্বাচনে নিকট তম প্রতিদ্বন্ধিকে বিপুল ভোটে হারিয়ে আবার কাউন্সিলর পদে নির্বাচিত হন।

বিগত দিনে তিনি জন কল্যানে কাজ করে মানবসেবায় ভূমিকা রাখা ছাড়াও করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে কঠোর পরিশ্রম করে সরকারী সহায়তা ত্রাণ সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিয়ে নিজ তহবিল হতে সামর্থনুযায়ী সহযোগিতা করায় ভোটারদের কাছে হয়ে উঠেন একজন জনপ্রিয় ব্যক্তি। কাউন্সিলর দিলোয়ার হোসাইন জানান, সামাজিক দায়বদ্ধতা
থেকে জনগনকে সেবা দেয়া হচ্ছে ইবাদত। কাউন্সিলর দিলোয়ার হোসাইন রাজনীতিতে সক্রিয় না থাকলেও যে কোন বিষয়ে সঠিক সিদ্ধান্ত গ্রহনে অগ্রজদের পরামর্শ ও মতামত নিয়ে সমাধান করে থাকেন। এছাড়া দীর্ঘ দিন ধরে তিনি সমাজ সেবা মুলক কাজ করায় সমাজের প্রতি আস্থা হয়ে উঠে তার সুদৃঢ়।

কাউন্সিলর দিলোয়ার হোসাইন দরিদ্র হত দরিদ্র অসহায় বঞ্চিত নির্যাতিত মানুষের প্রতি তার দূর্বলতা থাকায় তিনি তার ওয়ার্ডের জন সাধারনের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা প্রদান করতে বাড়ি বাড়ি গিয়ে খোজ নিয়ে যথাযথভাবে সেবাগুলো দিয়ে থাকেন। আসন্ন পৌরসভা নির্বাচনে তাকে ভোট দিয়ে আবার নির্বাচিত করতে তিনি প্রতিদিন পাড়া মহষ্ফায় ভোটারদের কাছে ভোট চাইতে গেলে ভোটার ও শুভানুদ্ধায়িরা থাকে পুনরায় নির্বাচিত করার আশ্বাস দেন। দিলোয়ার হোসাইন ছাত্র জীবন
থেকেই মানবকল্যানে কাজ করে মানুষের মধ্যে হয়ে উঠেন একজন দায়িত্বশীল জনপ্রতিনিধি। এছাড়া তার ওয়ার্ডে দুটি মাত্র শিক্ষা প্রতিষ্টান থাকায় তিনি পুনরায় নির্বাচিত হলে শিক্ষার হার বাড়ানোই হচ্ছে তার মূল লক্ষ্য। দিলোয়ার হোসাইন সড়ক সংস্কার স্যানিটেশন ব্যবস্থা, পয়নিস্কাশন, ও সড়ক বাতি দিয়ে নিজের মত করে সাজাতে চান ৯নং ওয়ার্ডকে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ