কাউন্সিলার তাপস চেৌধুুুরীর দূর্গে ! ছাতকে চেলা নদীতে পাথর বোঝাই ৪‌টি নৌকা আটক ক‌রে‌ছে এ‌সিল‌্যান্ড

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২১

কাউন্সিলার তাপস চেৌধুুুরীর দূর্গে ! ছাতকে চেলা নদীতে পাথর বোঝাই ৪‌টি নৌকা আটক ক‌রে‌ছে এ‌সিল‌্যান্ড

ছাতক(সুনামগঞ্জ)প্রতি‌নি‌ধি,
সুনামগঞ্জের ছাতক উপ‌জেলার অ‌বৈধভাবে ড্রেজার শ‌্যালো ও বোমা মে‌শিন বালু ও পাথর উ‌ত্তোলন কা‌লে পাথর ভ‌র্তি ৩ ও বালুভতি ১‌টি ৪টি নৌকা আটক ক‌রে‌ছে ছাতকে এ‌সিল‌্যান্ড।

গত শ‌নিবার দুপু‌রে গোপন সংবাদের ভিত্তিতে ও চেলা নদীর বালুমহাল এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে অ‌বৈধ ড্রেজার শ‌্যা‌লো বোমা মে‌শিন দি‌য়ে বালু ও পাথর উ‌ত্তো‌লনকা‌লে ৪ টি ষ্টীল বডি পাথর বোঝাই ৩‌টি ও বালু ‌বোঝাই ১‌টিসহ ৪ নৌকা আটক করে‌ছে এ‌সিল‌্যান্ড। জানা যায়- চেলা ও মরা চেলা নদী‌তে ইজারা চ‌ু‌ক্তি‌তে নিষিদ্ধ অ‌বৈধ ড্রেজার, শ‌্যা‌লো ও বোমা মেশিন দিয়ে দিনভর অবৈধভাবে বালু উত্তোলন করে ক‌রে‌ছে বোমাকারক আলাউ‌দ্দিন,ইজারাদার ফ‌য়েজ আহমদ আ`লীগ নেতা ও পৌর কাউ‌ন্সিলর তাপস চৌধরীসহ এক‌টি প্রভাবশালী মহলের নেতৃ‌ত্বে শ‌্যা‌লো ও বোমা মে‌শিন দি‌ঢে তান্ডব চা‌লি‌য়ে এলাকায় প‌রি‌বেশ মারাত্নক হুম‌কি মু‌খে প‌ড়ে‌ছে।

গত শ‌নিবার সকাল থে‌কে অ‌বৈধ ড্রেজার ও বোমা মেশিন দিয়ে ৫-৬টি বাল্কহেড লোড করে‌ছিল অর্ধশতাধিক শ্রমিক। এ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে এ‌সিল‌্যান্ড মোহাম্মদ ইসলাম উ‌দ্দি‌ন ও এ এস আই মোহাম্মদ আলীর নেতৃ‌ত্বে একটি দল চেলা ও মরা চেলা নদী‌তে অ‌ভিযান নদীর তল‌দেশ থেকে অ‌বৈধ ড্রেজার ও বোমা মে‌শিন দি‌য়ে বালু ও পাথর উ‌ত্তো‌লনকা‌লে ৪ টি ষ্টীল বডি পাথর বোঝাই নৌকা আটক ক‌রে‌ছে এ‌সিল‌্যান্ড।
এ ব‌্যাপা‌রে এ এস আই মোহাম্মদ আলী এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন পু‌লিশ দে‌খে নৌকা রে‌খে শ্রমিকরা পা‌লি‌য়ে গে‌ছে।

এব‌্যাপা‌রে এ‌সিল‌্যান্ড মোহাম্মদ ইসলাম উ‌দ্দিন এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন এক‌টি বালু‌ বোঝাই নৌকা আটক ক‌রে ৫০হাজার টাকা জ‌রিমানা ক‌রা হ‌য়ে‌ছে ব‌লে তি‌নি জানান।
এব‌্যাপা‌রে উপ‌জেলা নিবাহী অ‌ফিসার মামুনুর রহমান এ অ‌ভিযান‌ে ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লে দুপুর থে‌কে এ‌সিল‌্যা‌ন্ডের নেতৃ‌ত্বে নদী‌তে অ‌ভিযান চল‌ছে।##

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ